29 C
আবহাওয়া
৭:৩৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমের সম্পর্ক গড়ে ধর্ষণ : ভূয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার

প্রেমের সম্পর্ক গড়ে ধর্ষণ : ভূয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার

প্রেমের সম্পর্ক গড়ে ধর্ষণ : ভূয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী অভিজিৎ ঘোষ (২২)নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ( ১৪ এপ্রিল) রাতে কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার এলাকার শামিমা কালাম মাতৃনিবাস থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার অভিজিৎ ঘোষ চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানার পূর্ব গোমদন্ডী আশীষ কুমার ঘোষের ছেলে। ভুক্তভোগী শিক্ষার্থী আসামির বিরুদ্ধে থানায় নারী শিশু আইনের ৯(১) ধারায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে বলা হয়, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর সঙ্গে অভিজিৎ ঘোষের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয়। ফেসবুক ম্যাসেঞ্জারে এসএমএস আদান প্রদানের মাধ্যমে দু’জনের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মামলার ২ নম্বর আসামি সত্যজিৎ দাশ শুভ (২৮) ধর্ষণকারী অভিজিৎ ঘোষকে একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বলে পরিচয় করিয়ে দেন।

আসামি সত্যজিৎ দাশ শুভের সহায়তায় বিভিন্ন সময়ে ওই শিক্ষার্থীকে প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন অভিজিৎ। একপর্যায়ে পঞ্চাশ টাকা মূল্যমানের দুটি নন-জুডিসিয়াল স্ট্যাম্পে জাল স্বাক্ষর করে ও ভূয়া বিয়ের হলফনামা তৈরি করে একটি ফটোকপি তরুণীকে দেন এবং তাকে বিয়ে করবে মর্মে প্রতিশ্রুতি দেন বলে এজহারে উল্লেখ রয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের সিনিয়র (কোতোয়ালী জোন) সহকারী কমিশনার নোবেল চাকমা বলেন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রেমের সম্পর্ক করে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অভিজিৎ ঘোষ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে প্রতারণাপূর্বক ধর্ষণ করার কথা স্বীকার করেন। মামলার দুই নম্বর আসামি সত্যজিৎ দাশ শুভকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ