29 C
আবহাওয়া
৩:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সেতুমন্ত্রীর ছোট বোনের বাসায় ককটেল হামলা

সেতুমন্ত্রীর ছোট বোনের বাসায় ককটেল হামলা


বিএনএ, নোয়াখালী : সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট বোন তাহেরা বেগমের (৬৯) বাস ভবনে ককটেল হামলার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

শনিবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে তাহেরা মঞ্জিলকে লক্ষ্য করে এ হামলা চালানো হয়।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনাস্থল পরিদর্শন করেন। এখন বাসার সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেন।

তাহেরা বেগম বলেন, আমার বড় ছেলে মঞ্জু উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন। উপজেলা আওয়ামী লীগের রাজনীতি নিয়ে তার বড় ছেলের সঙ্গে তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে মির্জা কাদেরের কয়েকজন অনুসারী এই ককটেল হামলার ঘটনা ঘটিয়েছে।

সেতুমন্ত্রীর ভাগনে হুমায়ন রশীদ মিরাজ বলেন, রাত সাড়ে ১২টার দিকে মির্জা কাদেরের অনুসারী বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কেচ্ছা রাসেল, সাজু, দীপক, ৯ নম্বর ওয়ার্ডের জিসানসহ ১০-১৫ জন আমাদের বাসার পিছন থেকে বাসাকে লক্ষ্য করে ককটেল হামলা চালায়। এ সময় তারা বিকট শব্দে ১৫টির মত ককটেল বিস্ফোরণ ঘটিয়ে যাওয়ার সময় কয়েকজনকে সনাক্ত করতে সক্ষম হই।

ওসি মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগের সত্যতা পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। কয়টি ককটেল বিস্ফোরণ হয়েছে পুলিশ তা খতিয়ে দেখছে।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ