29 C
আবহাওয়া
৮:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সোশ্যাল ইসলামী ব্যাংক ও ওয়েস্টার্ন ইউনিয়নের রেমিট্যান্স ক্যাম্পেইন উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংক ও ওয়েস্টার্ন ইউনিয়নের রেমিট্যান্স ক্যাম্পেইন উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংক ও ওয়েস্টার্ন ইউনিয়নে

ঢাকা: সোশ্যাল ইসলামী ব্যাংক ও ওয়েস্টার্ন ইউনিয়নের রেমিট্যান্স ক্যাম্পেইন শুরু হয়েছে (২৫ মার্চ ২০২৪) সোমবার। প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান এবং ওয়েস্টার্ন ইউনিয়নের সাউথ এশিয়ার রিজিওনাল অপারেশন্স ম্যানেজার শিহাব হাসান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের চিফ রেমিট্যান্স অফিসার মাজহারুল হক, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান, ট্রেজারি বিভাগের প্রধান মোহাম্মদ আহসান হাবিব, ওয়েস্টার্ন ইউনিয়নের বিজনেস ডেভেলপমেন্ট (বাংলাদেশ) এর সিনিয়র স্পেশালিস্ট মোঃ তাওহিদুর রহমান এবং ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

এছাড়াও ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, সকল শাখার ব্যবস্থাপক, ও উপশাখার ইনচার্জবৃন্দ ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত ছিলেন। ওয়েস্টার্ন ইউনিয়নের সাথে যৌথভাবে এই ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, দেশের অর্থনীতির চাকাকে আরো গতিশীল করে রেমিট্যান্স।

প্রবাসী বাংলাদেশিদের ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে রেমিট্যান্স প্রেরণে উৎসাহিত করতেই এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। তিনি বলেন ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে টাকা পাঠালে ক্যাশ রিসিভার কে নিশ্চিত আকর্ষণীয় একটি পুরস্কার দেয়া হবে এবং ক্যাম্পেইন শেষে ভাগ্যবান বিজয়ীকে পবিত্র ওমরাহ করার সুযোগ করে দেয়া হবে।

এসজিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ