34 C
আবহাওয়া
১:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রাবাড়ীতে কাপড় ব্যবসায়ীর ‘আত্মহত্যা’

যাত্রাবাড়ীতে কাপড় ব্যবসায়ীর ‘আত্মহত্যা’

আত্মহত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মীরহাজিরবাগে জুয়েল মোল্লা (৩৫) নামে এক ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী মীরহাজিরবাগের একটি ভাড়া বাসা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

জুয়েল মোল্লা নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার গহরদী গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে। তিনি বর্তমানে যাত্রাবাড়ীর মীরহাজিরবাগে ভাড়া বাসায় থাকতেন। রাজধানী সুপার মার্কেটের কাপড় ব্যবসায়ী ছিলেন জুয়েল।

পুলিশ জানায়, সংবাদ পেয়ে গতকাল রোববার ইফতারির পরপরই ঘটনাস্থলে যায় তারা। এরপর বাসার দরজা ভেঙে গলায় চাদর পেঁচানো ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ রাত পৌনে ১২টার দিকে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ বলেন, ‘প্রাথমিক তদন্তে আমরা জানতে পারি জুয়েল ঘটনাস্থলের বাসায় একা থাকতেন। রোববার দুপুরের দিকে তিনি তাঁর স্ত্রীর সাথে ব্যবসায় মন্দাভাব এবং ঋণ সংক্রান্ত বিষয়ে কথা বলেছিলেন। তাঁর স্ত্রী মাঝেমধ্যে ঢাকার ওই বাসায় আসতেন। বেশ কিছুদিন যাবত ঋণের বোঝায় জর্জরিত থাকায় হয়তো তিনি এ কাজটি করে থাকতে পারেন।’

এসআই বলেন, ‘তবে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। আমরা তাঁর পরিবারের স্বজনদের সংবাদ দিয়েছি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।’

বিএনএ/আজিজুল, এমএফ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ