30 C
আবহাওয়া
৩:৫৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকার মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ হত্যা, বিএসআরএম ফ্যাক্টরীতে আত্মগোপনে আসামি

ঢাকার মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ হত্যা, বিএসআরএম ফ্যাক্টরীতে আত্মগোপনে আসামি

ঢাকার মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ হত্যা, বিএসআরএম ফ্যাক্টরীতে আত্মগোপনে আসামি

বিএনএ,চট্টগ্রাম : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের মুক্তিযোদ্ধা হাজী মুহাম্মদ শহীদুল্লাহ হত্যা মামলার অন্যতম আসামি মিশাল (২৮)কে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার ( ২৩ মার্চ ) বিকাল ৪টার দিকে চট্টগ্রামের জোরারগঞ্জ থানাধীন বিএসআরএম ফ্যাক্টরী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মিশাল দক্ষিণ কেরানীগঞ্জ উত্তর মালিভিটা এলাকার হাসান আলীর ছেলে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, ২০২১ সালের ১৭ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কেরানীগঞ্জ স্বদেশ হাসপাতালে ইন্টারনেট ব্যবসার জের ধরে বীর মুক্তিযোদ্ধা হাজী মুহাম্মদ শহীদুল্লাহকে কুপিয়ে হত্যা করে কতিপয় দুস্কৃতিকারী। এ ঘটনায় নিহতের স্ত্রী মাজেদা বেগম বাদী হয়ে ৬ জন নামীয় এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারী ও ছায়াতদন্ত শুরু করে র‌্যাব-৭। মামলার এজহারনামীয় অন্যতম পলাতক আসামি মিশাল আইন শৃংঙ্খলা বাহিনীর হাত থেকে গ্রেপ্তার এড়াতে চট্টগ্রামের জোরারগঞ্জ থানাধীন বিএসআরএম ফ্যাক্টরীতে আত্মগোপন করে রয়েছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৩ মার্চ আনুমানিক বিকাল ৪টার দিকে ওই ফ্যাক্টরী থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম,জিএন

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ