34 C
আবহাওয়া
১২:৩৩ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ইয়াবাসহ তিন ব্যবসায়ী গ্রেপ্তার

আনোয়ারায় ইয়াবাসহ তিন ব্যবসায়ী গ্রেপ্তার

আনোয়ারায় ইয়াবাসহ তিন ব্যবসায়ী গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় অভিযান চালিয়েছে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় ১১ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১১টায় সময় উপজেলার চাতরী চৌমুহনী টানেল মোড়, পি.এ.বি সড়কের পশ্চিম পাশের এলাকায় এই অভিযান চালানো হয়। পরে গ্রেপ্তারদের তল্লাশী করে স্কচটেপ মোড়ানো ২টি পলি প্যাকেট ও ১টি পার্স ব্যাগ থেকে ১১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার (২৫ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার আসামীরা হলেন টেকনাফ ইউনিয়নের মৃত ফুতন আলীর পুত্র মোহাম্মদ হোসেন (৪০), মোশারফ আলীর পুত্র মো. সৈয়দ নুর (৪০) ও একই ইউনিয়নের মৃত নুর মোহাম্মদের স্ত্রী তাহেরা বেগম (৩৫)।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক ধনঞ্জয় চন্দ্র দেবনাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন আসামীকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে গ্রেপ্তারদের মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ