34 C
আবহাওয়া
৭:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বাসায় ঢুকে উপজেলা চেয়ারম্যানকে গুলি

বাসায় ঢুকে উপজেলা চেয়ারম্যানকে গুলি

বাসায় ঢুকে উপজেলা চেয়ারম্যানকে গুলি

বিএনএ: নরসিংদী শিবপুর পৌর শহরে উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানের (৭০) ওপর দুর্বৃত্তের হামলার ঘটনা ঘটেছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে বাসায় ঢুকে হামলা করে ৩ দুর্বৃত্ত। তিনি শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া বলেন, সকালে ৩ জন লোক উনার সঙ্গে দেখা করে কথা বলার জন্য বাসায় যান। ওনার সঙ্গে কথাও বলেন। পরে উনি তাদের আপ্যায়নের জন্য কিছু একটা খাবার দিয়ে অন্য কক্ষে যাওয়ার জন্য ঘুরলে পেছন থেকে দুটি গুলি করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তারা ভবনের নিচে গিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে গেছে বলে সিসিটিভির ফুটেজে দেখা গেছে।

উপজেলা চেয়ারম্যানকে গুলির ঘটনার প্রতিবাদে ঢাকা-ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক মহাসড়কের শিবপুর কলেজ গেইট বাসস্ট্যান্ডে টায়ার জালিয়ে আগুন দিয়ে অবরোধ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ ছাড়া ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা বাসস্ট্যান্ড এলাকায় অবরোধ করেছে নেতাকর্মীরা। এ ঘটনায় সড়কের উভয় পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে চেয়ারম্যানের সমর্থকরা শিবপুর বাসস্ট্যান্ড এলাকায় টায়ারে অগ্নিসংযোগ করে সড়ক অবরোধ করে। এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। দুপুর ১টা পর্যন্ত এ প্রতিবেদন লেখার সময় শিবপুর বাস স্টেশন এলাকায় প্রায় ৫ শতাধিক সমর্থক সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেন।

নরসিংদীর সিভিল সার্জন মো. নুরুল ইসলাম বলেন, সকাল পৌনে ৭টার দিকে গুলিবিদ্ধ হারুনুর রশিদ খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তার পিঠের ২ জায়গায় গুলিবিদ্ধ হওয়ার চিহ্ন আছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী বলেন, দুর্বৃত্তরা হারুনুর রশিদ খানের বাড়িতে গিয়ে পিঠে গুলি করেছে। কারা এ ঘটনায় জড়িত, নানা মাধ্যমে তাদের শনাক্ত করার চেষ্টা চলছে। গুলি করার কারণ প্রাথমিকভাবে জানা যায়নি। এ ঘটনার তদন্ত চলছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা পুলিশের পক্ষ থেকে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূইয়া বলেন,’সিভিটিভির ফুটেজ দেখে ৩ জনকে শনাক্ত করা হয়েছে। তাদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।’

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ