39 C
আবহাওয়া
৩:২০ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু

ধামরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু

চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে দুইজন

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে বৈদ্যুতিক খুঁটির টানা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সিফাত (০৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলের দিকে বাইশাকান্দা ইউনিয়নের বিল বাউটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিফাত হোসেন বেরশ বাউটিয়া এলাকার বুদ্দু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলের দিকে কিশোররা মিলে খেলাধুলা করছিল। পাশেই পিয়ার আলীর জমিতে তাইজুলের মাটির কাটার কাজ চলছিল। তখন ড্রামট্রাক যুগে মাটি বহনের সময় ট্রাকের ধাক্কায় বিদ্যুতের খুঁটির টানা তার বেঁধে ছিঁড়ে যায়। ছিঁড়ে যাওয়ার পর এলটি লাইনের সাথে সংযোগে টানা তারে বিদ্যুতায়িত হয়। খেলার সময় সিফাত দুই হাত দিয়ে বৈদ্যুতিক খুঁটির টানা তার স্পর্শ করার সাথে সাথে সে বিদ্যুতায়িত হয়। একপর্যায়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধামরাই থানায় উপ-পরিদর্শক (এসআই) শিমুল মোল্লা বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে দেখেছি বৈদ্যুতিক খুঁটির টানা তার ছিঁড়ে এলটি লাইনের সাথে সংযোগে বিদ্যুতায়িত হয়েছিলো। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/ইমরান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ