28 C
আবহাওয়া
৪:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » গলা কেটে শিশু হত্যা, টাকা ও স্বর্ণালংকার লুট

গলা কেটে শিশু হত্যা, টাকা ও স্বর্ণালংকার লুট

গলা কেটে শিশু হত্যা, টাকা ও স্বর্ণালংকার লুট

বিএনএ, ঢাকা : রাজধানীর ওয়ারীর একটি বাসায় ঢুকে দূর্বৃত্তরা মে়াহাম্মদ হাসান (১২) নামে এক শিশুকে গলা কেটে হত্যা করে নগদ টাকা ও স্বর্ণঅলংকার নিয়ে গেছে। গতকাল বুধবার(২৪ ফেব্রুয়ারী) দিবাগত ১২টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারী) দুপুর আড়াইটার দিকে ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ওয়ারীর পদ্মনিধি লেনের ৮/১/এ বাড়ির ছয় তলায় খালা আয়শা বেগম ও খালু জামাল ভূঁইয়ার সঙ্গে থাকতো হাসান।গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে খবর পেয়ে ওই বাসায় গিয়ে হাসানের গলা কাটা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।
শিশুটির খালার বরাত দিয়ে তিনি আরও জানান, ঘটনার সময় শিশুটি বাসায় একা ছিল। তার খালা আয়শা মার্কেটে গিয়েছিলেন। মার্কেট থেকে বাসায় ফিরে দেখতে পান বাইরে থেকে দরজায় তালা দেওয়া।এক পর্যায়ে তালা ভেঙে ভেতরে ঢুকে হাসানকে গলা কাটা অবস্থায় দেখতে পান তিনি।  ওই বাসা থেকে আনুমানিক নগদ ৯০ হাজার টাকা ও কিছু স্বর্ণ খোয়া গেছে বলে দাবি করেছেন গৃহকর্ত্রী আয়শা। নিহত হাসানের বাবা-মার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে সে তার খালার কাছেই থাকতো।

বিএনএ/আহা ,ওজি 

Loading


শিরোনাম বিএনএ