24 C
আবহাওয়া
৩:১৪ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » চসিক কাউন্সিলর জসিম সাময়িক বরখাস্ত

চসিক কাউন্সিলর জসিম সাময়িক বরখাস্ত

চসিক কাউন্সিলর জসিম সাময়িক বরখাস্ত

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল আলম ওরফে জসিমকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। বুধবার (২৪ জানুয়ারি) তাকে সাময়িক বরখাস্ত করে প্রজ্ঞাপন জারি করা হয়।

একটি মামলার অভিযোগপত্রে ওয়ার্ড কাউন্সিলর জসিমকে এক নম্বর আসামি হিসেবে অভিযুক্ত করা হয়। মামলার অভিযোগপত্র আদালত গ্রহণ করায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। তিনি উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সহকারী সচিব মো. আব্দুর রাফিউল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. জহুরুল আলম জসিমের নামে চট্টগ্রাম নগরের আকবর শাহ থানায় করা একটি মামলার অভিযোগপত্র আদালত গ্রহণ করেছেন। এ জন্য স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন ২০০৯–এর ধারা ১২(১) অনুযায়ী জসিমকে স্বীয় পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো। যথাযথ কর্তৃপক্ষের নির্দেশে এ আদেশ জারি করা হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন আকবর শাহ থানার উপপরিদর্শক (এসআই) জাহেদ উল্লাহ জামান।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ