31 C
আবহাওয়া
৪:০১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ‘অন্তঃসত্ত্বা’ পরীমনির বিয়েতে কী খাবার ছিল?

‘অন্তঃসত্ত্বা’ পরীমনির বিয়েতে কী খাবার ছিল?

পরীমনি

বিএনএ বিনোদন ডেস্ক: ঢালিউডের বিষ্ময়কন্যা পরীমনি। একের পর এক বিষ্ময়কর খবর দিয়ে গোটা দেশকে মাতিয়ে রেখেছেন তিনি। সম্প্রতি বাচ্চা হওয়ার খবর দিয়ে পুরো দেশকে নাড়িয়ে দিয়েছিলেন। এবার ২২ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন শরিফুল রাজ এবং পরীমনি। নায়িকার বাড়িতেই বসেছিল বিয়ের আসর। নায়ক-নায়িকার বিশেষ দিনের সাক্ষী হলেন তাদের পরিবার-পরিজন এবং কাছের বন্ধুরা।

চলতি মাসের শুরুর দিকে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে এনেছেন পরীমনি। তাই করোনা পরিস্থিতিতে যথেষ্ট সতর্কতা মেনে বিয়ের অনুষ্ঠান সেরেছেন তারা। আমন্ত্রিতদের তালিকাও বিশেষ দীর্ঘ নয়। বিশেষ দিনে পরীমনির সঙ্গী হয়েছিলেন তার মামা, মামি এবং দাদু। ছিলেন চয়নিকা চৌধুরীও। যাকে পরীমনি মা বলে ডাকেন। রাজের সঙ্গে এসেছিলেন তার মা, বাবা এবং ভাই-বোন। এ ছাড়াও ফিল্মইন্ডাস্ট্রির কয়েক জন সহকর্মীও সামিল হয়েছিলেন আনন্দ-উৎসবে।

শোনা যায়, ‘গুণিন’ ছবির সেট থেকে পরীমনি এবং রাজের আলাপ। ছবির পরিচালক গিয়াস উদ্দিন সেলিমও উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে। গণমাধ্যমকে তিনি বললেন, ‘ওরা আমার সেটেই প্রেম করেছে। কিন্তু তখন আমি কিছু জানতাম না। অনেক পরে ওদের সম্পর্কের কথা আমাকে জানায়। আমি খুবই খুশি। খুব সুন্দর অনুষ্ঠানের আয়োজন করেছিল। সব নিয়ম মেনে বিয়ে করেছে ওরা। পরীর বাড়িটিও খুব সুন্দর করে সাজানো হয়।’

বিশেষ দিনে মেরুন রঙের বেনারশি, ঘিয়ে রঙা ওড়না এবং সোনার গহনায় সেজে উঠেছিলেন কনে। নিজের জন্য ভারী কাজের শেরওয়ানি বেছে নিয়েছিলেন রাজ। ঝকমকে আলোয়-ফুলে সাজানো হয় বিয়ের আসর। ছিল পেটপুজোর এলাহী ব্যবস্থা। কাচ্চি বিরিয়ানি, চিকেন রোস্ট, মাংস ভুনা, কোফতা, মিষ্টি, পুডিং কী ছিল না মেনুতে!

বিয়ের অনুষ্ঠানে সংবাদমাধ্যমের প্রবেশের অনুমতি ছিল না। কয়েক মাস আগে মাদক-বিতর্কে জড়িয়ে প্রায় পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন শিরোনামে। কিন্তু বিতর্ক-সমালোচনাকে ব্রাত্য রেখে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন বাংলাদেশের নায়িকা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ