29 C
আবহাওয়া
৫:১৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » আবারও গাজায় অর্ধনগ্ন করে গ্রেপ্তার

আবারও গাজায় অর্ধনগ্ন করে গ্রেপ্তার

The Israeli army beat and arrested eight medical staff members of the Palestinian Red Cr

বিশ্ব ডেস্ক:   উত্তর গাজার অ্যাম্বুলেন্স সেন্টারে হামলা চালিয়ে ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট সোসাইটির আটজন মেডিকেল কর্মীকে মারধর ও গ্রেপ্তার করে ইসরায়েলি সেনাবাহিনী।

শুক্রবার(২২ ডিসেম্বর) ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট সহায়তা গোষ্ঠীর জাবালিয়া, গাজার অ্যাম্বুলেন্স সেন্টারে অভিযানের পর, ইসরায়েলি সেনাবাহিনী তাদের আট কর্মীকে গ্রেপ্তার করেছে।

রবিবার( ২৪ ডিসেম্বর) রেড ক্রিসেন্ট সোসাইটি এক বিবৃতিতে জানিয়েছে, ইসরায়েলি সেনাবাহিনী তাদের একটি অজ্ঞাত স্থানে নিয়ে গেছে।

ইসরায়েলি সেনাবাহিনী গাজা শহরের প্রায় ৪ কিলোমিটার (2.5 মাইল) উত্তরে উত্তরের শহর জাবালিয়াতে রেড ক্রিসেন্ট অ্যাম্বুলেন্স এবং তার সদর দফতরের কিছু অংশও ধ্বংস করেছে বলে জানা গেছে।

বিবৃতিতে আরও বলা হয়েছে যে ইসরায়েলি সেনাবাহিনী ৪৭ জন পুরুষকে লাঞ্ছিত করেছে যারা ভবনের ভিতরে ছিল তাদের নগ্ন করে গ্রেপ্তার করার আগে।

রেড ক্রিসেন্ট বলেছে যে ইসরায়েলি সেনাবাহিনী তার অ্যাম্বুলেন্স সেন্টারের কাছে বসবাসকারী লোকদের সেখানে যাওয়ার নির্দেশ দিয়েছে এবং তারপর তাদের গ্রেপ্তার করেছে। এতে আরো বলা হয়, উপস্থিত নারীদের ভবনের ভেতরে একা রাখা হয়েছে।

এটি আরও বলেছে যে ইসরায়েলি সেনাবাহিনী কেন্দ্রের ওয়াকি-টকি যোগাযোগ ব্যবস্থা ধ্বংস ও এর যোগাযোগ বিচ্ছিন্ন করেছে।

এরআগেও ইসরাইলী বাহিনী নিরীহ ফিলিস্তিনিদের গ্রেপ্তার করে প্রায় নগ্ন করে পেছনে হাত বেধে খোলা মাঠে ঘণ্টার পর ঘণ্টার বসিয়ে রাখতো। সূত্র : ডেইলি সাবাহ।

বিএনএ,এসজিএন

 

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার