40 C
আবহাওয়া
৫:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনুষ্ঠানিক অবসরের পথে তামিম!

আনুষ্ঠানিক অবসরের পথে তামিম!

ইপিএল খেলতে নেপাল গেলেন তামিম

 স্পোর্টস ডেস্ক:  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তি তালিকা থেকে নিজের নাম বাদ দিতে বোর্ডকে অনুরোধ করেছেন ওপেনার তামিম ইকবাল।রবিবার(২৪ ডিসেম্বর) এ খবর চারিদিকে ছড়িয়ে পড়লে আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গন থেকে তামিমের আনুষ্ঠানিক অবসর নেয়ার সময় খুব ঘনিয়ে আসছে বলে মনে করছেন তার সমর্থকরা।

এর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও, একদিন পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে সিদ্ধান্ত পরিবর্তন করেন তামিম।
তারপরও বিশ্বকাপসহ বাংলাদেশের বেশিরভাগ সিরিজে অংশ নেননি তামিম।

রবিবার(২৪ ডিসেম্বর) বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস জানান, ‘তামিম বলেন, তার নিজের পরিকল্পনা আছে এবং কেন্দ্রীয় চুক্তির তালিকায় তাকে না রাখার জন্য তিনি অনুরোধ করেছেন।’

জালাল ইউনুস আরও বলেন, ‘ভবিষ্যত নির্ধারনে জাতীয় নির্বাচনের পর বিসিবি সভাপতির সাথে তার দেখা করার কথা রয়েছে। সেই পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।’
পারিপার্শিক অবস্থার কারনে তামিম বিশ্বকাপে অংশ না নেওয়ার বিষয়টি নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে ভিডিওর মাধ্যমে জানানোর পর বিতর্ক শুরু হয়।

তামিমের ভিডিও পোষ্টের কয়েক ঘন্টা পর একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ড্যাশিং ওপেনারকে নিয়ে কটাক্ষ করেন সিনিয়র একজন খেলোয়াড়।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ