35 C
আবহাওয়া
৮:২১ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতা নিহত

সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতা নিহত

সড়ক দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীতে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে যোগ দিতে আসার সময় সড়ক দুর্ঘটনায় বজলুল হক (৩৫) নামের আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৬ জন আহত হন।

মাদারীপুর শিবচরের ভদ্রাসন ইউনিয়ন থেকে ঢাকা আসছিলেন আওয়ামী লীগ নেতা বজলুল হক পথে কেরানীগঞ্জের কুচিয়ামারা ব্রিজের টোল প্লাজায় দুর্ঘটনার শিকার হন তিনি। শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দুর্ঘটনার সময় তিনি একটি প্রাইভেটকারে ছিলেন। বাহনটিতে থাকা অপর ৫ জন আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  আহতরা হলেন, ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রাইভেটকার মালিক আবুল মাতবর (৩৫), বিপ্লব পাল (২৬), গৌর চক্রবর্তী (২৫), প্রাইভেটকারের চালক মুসলিম (৩৭), বাস যাত্রী সুমন (৪৭) ও ধলু খা (৫০)।

নিহত বজলুল হক শিবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার বাড়ি ইউনিয়নের রজব আলী মোল্লাকান্দি গ্রামে। ঢাকা আসার পথে সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-মাওয়া রোডে ধলেশ্বরী নদীর টোল প্লাজায় তাদের বহনকারী প্রাইভেটকারে একটি বাস ধাক্কা দেয়।

এ সব তথ্য নিশ্চিত করেছেন ভদ্রাসন ইউনিয়নের চেয়ারম্যান আ. রহিম ব্যাপারী।

তিনি বলেন, শিবচর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা কয়েকটি গাড়িতে করে ঢাকা আসছিলেন দলের ২২তম সম্মেলনে যোগ দিতে। একটি গাড়িতে ছিলেন বজলুল হকসহ অন্যান্যরা। গাড়িটি কুচিয়ামারা টোল প্লাজায় টোল দেওয়ার সময় পেছন থেকে আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিতে ধাক্কা দেয়। এ সময় আরোহীরা গাড়ির ভেতর আহত অবস্থায় আটকা পড়েন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

টোল প্লাজার প্রশাসনিক ব্যবস্থাপক শাহ আলম সাদি ঘটনাস্থলের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার সময় বাসের দরজায় দাঁড়িয়ে থাকা সুমনসহ আরও একজন আহত হয়েছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, সুমনের বাম পা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, আহত অবস্থায় বজলুল হকের অবস্থা আশঙ্কাজনক ছিল।  তাকে ঢাকা মেডিকেল থেকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সন্ধ্যায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য  ঢামেক হাসপাতালে পাঠানো হবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ