26 C
আবহাওয়া
৫:২৯ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহের ত্রিশালে অগ্নিকাণ্ড, পুড়েছে ৫০ দোকান

ময়মনসিংহের ত্রিশালে অগ্নিকাণ্ড, পুড়েছে ৫০ দোকান


বিএনএ, ময়মনসিংহ :  ময়মনসিংহের ত্রিশালে বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে।  এতে অন্তত ৫০ টি দোকান পুড়ে গেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। শুক্রবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত দুইটার দিকে পৌর শহরের মধ্যবাজারের মোদক পট্টিতে এ আগুন লাগে। ত্রিশাল ফায়ার সার্ভিসের টিম লিডার সঞ্জয় কুমার বাড়ই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত আড়াইটার দিতে আগুন লাগার খবর পেয়ে তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে কাজ শুরু করে। ওই বাজারের প্রায় সব দোকান টিনের ছাপড়া ঘর। এগুলো একটার সাথে আরেকটা ঘর লেগে থাকায় আগুন দ্রুত সমস্ত বাজারে ছড়িয়ে পড়ে। পরে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। এই অগ্নিকান্ডে বাজারের চা’য়ের দোকান, তেলের দোকান, মুদি দোকান, মনোহারি দোকান, কাপড়ের দোকানসহ অন্তত ৫০ টি দোকান পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান ও আগুন লাগার কারণ জানার চেষ্টা চলছে। তবে এই ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান তিনি।।
স্থানীয়দের অভিযোগ, রাত দুইটার দিকে আগুন লাগার খবর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলেও তারা প্রায় ৩০ মিনিট দেরি করে আড়াইটার দিকে ঘটনাস্থলে আসে। যে কারণে ক্ষয়ক্ষতির পরিমান বেশি হয়েছে। ঠিক সময় মত আসলে হয়তো কিছু দোকান বাঁচাতে পারত। তা ছাড়া আগুন নেভানোর জন্য আশপাশের এলাকায় পর্যাপ্ত পানি ছিল না বলেও জানান স্থানীয়রা।
বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ