বিচারে ডাকায় জামায়াত নেতার প্রাণ নাশের হুমকি!

বিএনএ,চট্টগ্রাম : ব্যবসায়ী সমিতির বিচারে ডাকায় জামায়াত নেতা আবুল মনছুর প্রাণ নাশের হুমকি দিয়েছেন চট্টগ্রামের টেরীবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে। এ ব্যাপারে বুধবার(২৩ নভেম্বর) কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন টেরীবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আহমদ হোছাইন।

আরো পড়ুন

প্রাপ্ত অভিযোগে প্রকাশ, সমিতির সদস্য দুই ব্যবসায়ির মধ্যে লেনদেনের বিরোধ নিয়ে বৈঠকে ডাকায় ওই হুমকি দেয়া হয়। আলহাজ্ব আহমদ হোছাইন জানান,অভিযোগের

শুনানি ও বিচার করার জন্য তারিখ ধার্য করিয়া বিবাদীকে নোটিশ প্রদান করি। উক্ত নোটিশ পেয়ে বিবাদী আবুল মনছুর ক্ষিপ্ত হয়ে উঠেন এবং তাকে নিয়ে কোন বিচারের আয়োজন করা হলে নোটিশ প্রদানকারী সাধারণ সম্পাদককে মোবাইল ফোনে  নানা রকম হুমকি ধমকি ও ভয়ভীতি প্রদর্শন করেন। মেরে ফেলার হুমকি দেন।

জানা যায়, কিছুদিন আগে মোহাম্মদ আবুল মনছুর নগরীর আবাসিকের গোপন মিটিং হতে জামায়াতের অর্থ যোগানদাতা হিসেবে গ্রেপ্তার হয়েছিলেন। জেল থেকে জামিনে বের হয়ে তিনি বিভিন্ন ব্যবসায়ীকে নানা হুমকি ধমকি দিচ্ছেন।

সমিতির নিয়ম অনুযায়ি সদস্যদের মধ্যে কোন বিরোধ দেখা দিলে সভাপতি বা সাধারণ সম্পাদকের নেতৃত্ব বিচার কমিটি গঠন করে বিরোধ নিষ্পত্তি করা হয়, সম্ভব না হলে তা থানা ও আদালত পর্যন্ত গড়ায়।

টেরীবাজার ব্যবসায়ী সমিতি চট্টগ্রামের ব্যবসায়িদের একটি প্রাচীণ সংগঠন।

বিএনএনিউজ২৪,জিএন