Bnanews24.com
Home » বিএনপির সংবাদ সম্মেলন দুপুরে: ফখরুল
টপ নিউজ বিএনপি রাজনীতি সব খবর

বিএনপির সংবাদ সম্মেলন দুপুরে: ফখরুল

সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে দেশ: মির্জা ফখরুল

দলীয় পরবর্তী কর্মসূচি নির্ধারণে যৌথ সভা ডেকেছে বিএনপি। বুধবার (২৪ নভেম্বর) দুপুর ১ টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

যৌথ সভায় সভাপতিত্ব করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভায় বিএনপির যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকরা উপস্থিত থাকবেন। এছাড়া অঙ্গ-সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সভায় আমন্ত্রণ জানানো হয়েছে।

জানা গেছে, গুরুতর অসুস্থ দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তাকে বিদেশ নিয়ে চিকিৎসা দেওয়ার দাবিতে করণীয় এবং পরবর্তী কর্মসূচি কী হবে তা ঠিক করতে এ সভা ডাকা হয়েছে।

এর আগে রোববার বিএনপির স্থায়ী কমিটির সভায় খালেদা জিয়ার মুক্তি ও তার বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আরও কর্মসূচি দেওয়ার সিদ্ধান্ত হয়। মঙ্গলবার দুপুরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে পাঠানোর দাবিতে পরবর্তী কর্মসূচি নিয়ে সভায় আলোচনা হয়। দলের নেতাদের সঙ্গে আলোচনা করে মহাসচিবকে পরবর্তী কর্মসূচি নেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

বিএনএনিউজ/এসজিএন/এমএইচ