28 C
আবহাওয়া
৭:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বেনফিকার সঙ্গে ড্র করেছে বার্সা

বেনফিকার সঙ্গে ড্র করেছে বার্সা

বেনফিকার সঙ্গে ড্র করেছে বার্সা

বিএনএ ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে বেনফিকার সঙ্গে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা। তাতে নকআউট পর্বে যাওয়ার অপেক্ষার পালা বাড়লো তাদের। সেইসঙ্গে নক আউট পর্বে খেলার জন্য গ্রুপ পর্বের শেষ ম্যাচে শক্তিশালী বায়ার্ন মিউনিখকে হারানোর কঠিন কাজটাই জাভির দলের সামনে রয়ে গেল।
এই ড্রয়ে ‘ই’ গ্রুপে ৫ ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ৭ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৫ পয়েন্ট সংগ্রহ করেছে বেনফিকা। শেষ ম্যাচে তারা জয় পেলে এবং বার্সেলোনা হারলে কিংবা ড্র করলে সুযোগ থাকবে বেনফিকার। ১৫ পয়েন্ট সংগ্রহ করে আগেই শেষ ষোলো নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ।
মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে কোচ জার্ভি হার্নান্দেজের তত্ত্বাবধানে ন্যু ক্যাম্পে খেলতে নামে স্প্যানিশ ক্লাবটি। প্রথমার্ধে বেশ কিছু সুযোগও তৈরি করে তারা। কিন্তু গোল মিসের মহড়ায় জালের নাগাল পায়নি বার্সা।
প্রথমার্ধে বেনফিকার রোমানের হেড ফিরিয়ে দেন বার্সার গোলরক্ষক আন্দ্রে টার স্টেগান। প্রথমার্ধের শেষ দিকে বার্সার অস্ট্রিয়ান তারকা ইউসুফ দেমিরের বাঁকানো শট পোস্ট কাঁপিয়ে ফিরে আসে।
ম্যাচের ৬০ মিনিটে কাতালানদের মেম্ফিস দীপে কাছ থেকে জালে শট নেন। কিন্তু সেটি ক্লিয়ার করেন বেনফিকার আর্জেন্টাইন তারকা নিকোলাস ওটামেন্ডি।
ম্যাচের শেষ মুহূর্তে বার্সেলোনার রোনাল্ড আরাউজো বল জালে জড়িয়ে দেন। কিন্তু অফসাইডের কারণে সেটি বাতিল হয়। তাতে গোলশূন্যভাবেই শেষ হয় ম্যাচটি। সেইসঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে বার্সা-বেনফিকা।
এই গ্রুপের আরেক ম্যাচে ডায়নামো কিয়েভকে ২-১ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। বাভারিয়ানদের হয়ে ম্যাচের ১২ মিনিটে রবার্ত লেভানডোফস্কি ও ৪২ মিনিটে কিংসলে কোমান গোল করেন। ৭০ মিনিটে একটি গোল শোধ করেন কিয়েভের ডেনিস গার্মাস।
বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ