28 C
আবহাওয়া
৮:৩৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » নরসিংদীতে তাঁতী লীগ নেতাকে গলা কেটে হত্যা

নরসিংদীতে তাঁতী লীগ নেতাকে গলা কেটে হত্যা


বিএনএ, নরসিংদী: নরসিংদীতে এলাকার আধিপাত্য ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা তাঁতীলীগ নেতা রানা আকবর মোল্লাকে গলা কেটে হত্যা করেছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন তার সহযোগী তুষার।

সোমবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে কাউরিয়াপাড়া পৌর ঈদগাহের পাশে এই ঘটনা ঘটে।

নিহত রানা মোল্লা কাউরিয়াপাড়া মাহল্লার আলী আকবর মোল্লার ছেলে এবং শহর তাঁতীলীগের নেতা ছিলেন। আহত তুষার একই ওয়াডের সাবেক কাউন্সিল নজরুল ইসলামের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, পূজা দেখে বাড়ি ফেরার পথে রাত ৮টার দিকে নরসিংদী পৌর ঈদগাহের সামনে আসা মাত্রই আগে থেকে ওঁৎ পেতে থাকা অস্ত্রধারী সন্ত্রাসীরা এলোপাতাড়ি কোপাতে থাকেন। একপর্যায়ে রানা মাটিতে লুটিয়ে পড়লে খুব কাছ থেকে মাথায় গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

এসময় রানার সঙ্গে থাকা তুষার নামে এক যুবক গুলিবিদ্ধ হন। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রানা মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় তুষারকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকার জানান, এলাকার আধিপত্য ও শত্রুতার জেরে প্রতিপক্ষরা এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পরপরই জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে। পরবর্তী সহিংসতা এড়াতে এলাকার পুলিশ মোতায়েন রয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার