34 C
আবহাওয়া
১:০৮ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে চালক হত্যা: ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

ময়মনসিংহে চালক হত্যা: ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

ময়মনসিংহে চালক হত্যা: ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় চালককে হত্যা করে ব্যাটারী চালিত অটো রিকসা ছিনতাইয়ের ঘটনায় চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৪।

রোববার রাতে গাজীপুরের মাওনা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি অটো রিকসাও  জব্দ করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো ময়মনসিংহের ধোবাউড়ার হরিপুরের বাবু মিয়া (২৩), গফরগাঁওয়ের চরমছলন্দ এলাকার রিয়াল মিয়া (২২), সুনামগঞ্জের দুয়ারাবাজারের শামীম (১৯), গাজীপুরের মাওনা এলাকার নাইম আহমেদ (২৪) এবং ১৪ বছরের এক শিশু।

সোমবার দুপুরে র‌্যাব-১৪ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক মহিবুল ইসলাম খান।

র‌্যাব অধিনায়ক আরো জানান, ভালুকা হবিরবাড়ি এলাকার ব্যাটারী চালিত অটো রিকসায় মোফাজ্জল হোসেন ১৯ আক্টোবর (বুধবার) রাতে জৈনাবাজার এলাকায় যাওয়ার কথা বলে শিশুসহ ৪ যাত্রী ওঠেন। অটো রিকসাটি কিছু দুর যাওয়ার পরই যাত্রীবেশি ছিনতাইকারী দল তিন দিক থেকে গলায় গামছা পেঁচিয়ে চালক মোফাজ্জলকে শ্বাসরোধ হত্যা করে। এরপর মোফাজ্জলকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আমতলীনামকস্থানে গাড়ী থেকে লাথি মেরে ফেলে দিয়ে অটো রিকসা, মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ১৯ হাজার টাকায় অটো রিকসার ব্যাটারী বিক্রি করে সেই টাকা ভাগভাটোয়ারা করে।

এ ঘটনার পরদিন নিহত মোফাজ্জলের বাবা দুলাল মিয়া বাদী হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেন। এর পর থেকেই র‌্যাব ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। এক পর্যায়ে চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব।

বিএনএ/হামিমুর,এমএফ

Loading


শিরোনাম বিএনএ