35 C
আবহাওয়া
৭:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » করোনা আপডেট: দেশে আরও ৩১ মৃত্যু

করোনা আপডেট: দেশে আরও ৩১ মৃত্যু

করোনা, বিশ্বে একদিনে প্রাণ গেল সাড়ে ৬ হাজার

বিএনএ, ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  আরও ৩১ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ২৭ হাজার ৩৬৮ জনে। নতুন করে শনাক্ত হয়েছেন ১ হাজার ২৩৩ জন। সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৫ লাখ ৪৯ হাজার ৫৫৩ জন।শুক্রবার(২৪ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

করোনায় মৃত্যু ও শনাক্ত

শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৪০ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৭৭ শতাংশ।গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৩১ জনের মধ্যে পুরুষ ১৮ জন এবং নারী ১৩ জন। তাদের নিয়ে দেশে মোট পুরুষ মারা গেছেন ১৭ হাজার ৫৮৪ জন এবং নারী ৯ হাজার ৭৮৪ জন।

তাদের মধ্যে বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ৯১ থেকে ১০০ বছরের মধ্যে ১ জন, ৮১ থেকে ৯০ বছরের মধ্যে ৩ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ৫ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ৯ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৬ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৪ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ১ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ২ জন রয়েছেন।

মারা যাওয়া ৩১ জনের মধ্যে ঢাকা বিভাগে ১৬ জন, চট্টগ্রাম বিভাগে ৮ জন, রাজশাহী ২ জন, খুলনা বিভাগে ১ জন, সিলেটে ১ জন, রংপুর ২ জন, ময়মনসিংহে ১ জন। তাদের মধ্যে সরকারি হাসপাতালে মারা গেছেন ২৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৫ জন।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ