29 C
আবহাওয়া
৬:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরগামী ট্রেনে ডাকাতি, ২ জন নিহত

জামালপুরগামী ট্রেনে ডাকাতি, ২ জন নিহত

জামালপুরগামী ট্রেনে ডাকাতি, ২ জন নিহত

বিএনএ ঢাকা: ঢাকা থেকে জামালপুরগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনে ডাকাতি হয়েছে। ডাকাত দলের হামলায় দুই জন নিহত ও একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ট্রেনটি  ময়মনসিংহের গফরগাঁও এলাকায় পৌঁছার পর এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশ জামালপুর থানার (জিআরপি) উপ-পরিদর্শক সোহেল রানা।

তিনি জানান, ডাকাতির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করা হয়। পরে তাদের জামালপুর সদর হাসপাতালে নেয়া হলে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপর আহত ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন জামালপুর পৌর শহরের ইকবালপুরের বাসিন্দা ওয়াহেদ আলীর ছেলে নাহিদ (৪০)। অন্যজনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ৪০ বছর।

আর আহত হয়েছেন ইসলামপুর উপজেলার মাঝপাড়ার বাসিন্দা হিরু মিয়ার ছেলে রুবেল (২২)। বর্তমানে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

প্রত্যক্ষদর্শী ট্রেন যাত্রীরা জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেলে তারা ঢাকা থেকে কমিউটার ট্রেনের ছাদে ওঠে জামালপুরে আসছিলেন। ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও রেলস্টেশন ছাড়ার পর ট্রেনের ছাদের যাত্রীদের অনেকেই ডাকাতদলের কবলে পড়েন। ৪ থেকে ৫ জনের ডাকাতদলটি অনেক যাত্রীর কাছ থেকে মানিব্যাগ ও মোবাইল ফোনসেট লুট করে ট্রেনের ইঞ্জিনের দিকে চলে যায়। এরপর ট্রেনটি রাত আনুমানিক পৌনে ৯টার দিকে ময়মনসিংহ রেলস্টেশন ছাড়ার কয়েক মিনিটের মধ্যেই যাত্রী ফারুক ও নাহিদসহ বেশ কয়েকজন ট্রেনের ছাদে ডাকাতদের খুঁজতে যান। তারা ডাকাতদের চিনে ফেলেন। এরপর কিছু বলার আগেই ডাকাতরা তাদের ওপর হামলা চালায়। এতে যাত্রী নাহিদ, রুবেল ও অজ্ঞাত পরিচয়ের তিনজন গুরুতর আহত অবস্থায় ট্রেনের ছাদেই পড়ে থাকেন। রাত ১০টার দিকে ট্রেনটি জামালপুর রেলস্টেশনে পৌঁছলে গুরুতর আহত তিন যাত্রীকে ছাদ থেকে নামিয়ে জামালপুর সদর হাসপাতালে নেয় রেলওয়ে থানা পুলিশ।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ