27 C
আবহাওয়া
৮:২৭ অপরাহ্ণ - অক্টোবর ২, ২০২৪
Bnanews24.com
Home » ক্ষমা চেয়ে ফের বন্যার্তদের পাশে ফারাজ করিম চৌধুরী

ক্ষমা চেয়ে ফের বন্যার্তদের পাশে ফারাজ করিম চৌধুরী

ফারাজ করিম চৌধুরী।

বিএনএ, ডেস্ক: টানা বর্ষণে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ফেনী, কুমিল্লা, খাগড়াছড়ি, চট্টগ্রামের হাটহাজারি ও ফটিকছড়ি উপজেলা, আখাউড়ার প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন চট্টগ্রামের ফারাজ করিম চৌধুরী।

শুক্রবার(২৩ আগস্ট) রাত থেকে তার নিজস্ব ফেসবুক পেইজে এ প্রসঙ্গে কয়েকটি স্ট্যাটাসের মাধ্যমে বন্যা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানোর কথা জানান তিনি৷

এতে তিনি বলেন, “ফেনী, কুমিল্লা সহ সারাদেশের বিভিন্ন স্থানে বন্যা হলেও আলহামদুলিল্লাহ আমাদের ছাত্র সমাজ, জনগণ, সেনাবাহিনী ও সরকারের পক্ষ হতে উদ্ধার কাজ চলমান আছে। সে সব এলাকায় খাদ্য সামগ্রী পাঠানোর কাজ আমরা শুরু করেছি আলহামদুলিল্লাহ্।

খাগড়াছড়ির পানছড়ি, দীঘিনালায় বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় জরুরি কিছু খাদ্য সামগ্রী পাঠানোর জন্য কাজ করছি। তা ছাড়া চট্টগ্রামের ফটিকছড়িতে অবস্থার অবনতি হওয়ার খবর পেয়েছি এবং সেখানে কাজ করার চেষ্টা করছি।

ফারাজ করিম আরও বলেন, আমার সকল ভুল ত্রুটি ক্ষমার চোখে দেখবেন এবং আমি যেন মানুষের পাশে দাঁড়াতে পারি এই দোয়া করবেন।”

প্রঙ্গগত, গত এক সপ্তাহের টানা বৃষ্টিতে ফেনী ও নোয়াখালী জেলা শহরে জলাবদ্ধতা বন্যার আকার ধারণ করেছে। ডুবে গেছে শহরের প্রায় সবকটি গুরুত্বপূর্ণ সড়ক, বাসাবাড়িতেও ঢুকছে পানি। এতে চরম দুর্ভোগে পড়েছে লাখ লাখ মানুষ। ব্যাহত হচ্ছে জনজীবন।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ