24 C
আবহাওয়া
৭:৪৫ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিক মিশুর পিতার মৃত্যুতে আনোয়ারা সাংবাদিক সমিতি’র শোক 

সাংবাদিক মিশুর পিতার মৃত্যুতে আনোয়ারা সাংবাদিক সমিতি’র শোক 


বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) :দৈনিক সময়ের আলোর ঢাকা অফিসের সিনিয়র সাব এডিটর সাংবাদিক শাখাওয়াত হোসন  মিশুর পিতা  আবদুল কাদের খন্দকার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৩ আগস্ট ) তার কর্মস্থল সিইউএফএল-এ মসজিদে আছরের নামাজ পড়া শেষে মোনাজাতরত অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। একইদিনে বাদ এশা সিউইউএফএল কেন্দ্রীয় মসজিদে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় জানাযার নামাজ বৃহস্পতিবার সকাল ১০ টায় মরহুমের নিজ বাড়ী  নরসিংদীর পলাশে দক্ষিণ দেওড়া স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে স্থানীয় কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে।

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সিইউএফএলের শ্রমিক-কর্মচারী ও আনোয়ারা গণমাধ্যমকর্মীদের মাঝে। মৃত্যু পূর্বে তিনি আনোয়ারায় অবস্থিত রাষ্ট্রায়ীত্ব সারখারখানা সিইউএফএলের এফপিডি ব্যাগিং শাখায় কর্মরত ছিলেন।

সাংবাদিক মিশুর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আনোয়ারা সাংবাদিক সমিতি (আসাস)। এক শোক বার্তায় সভাপতি রূপন দত্ত ও সাধারণ সম্পাদক এনামুল হক নাবিদ বলেন, সাংবাদিক শাখাওয়াত হোসেন মিশুর পিতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি।  এবং শোকসন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ