28 C
আবহাওয়া
৮:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বনানীর আলামিন হত্যা: গ্রেপ্তার ৫

বনানীর আলামিন হত্যা: গ্রেপ্তার ৫

গ্রেপ্তার

বিএনএ, ঢাকা: রাজধানীর বনানীর কড়াইলে আলামিন হত্যা মামলার রহস্য উদঘাটন ও এ ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে ৫জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। বুধবার (২৪ আগস্ট) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজ আল আসাদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই মুহূর্তে আসামিদের নাম বলা যাচ্ছে না। আগামীকাল এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, গত ১৭ আগস্ট বুধবার রাতে কড়াইল বস্তিতে আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষ হয়। দুই পক্ষের সংঘর্ষে আলামিনকে কুপিয়ে হত্যা করা হয়। তাকে বাঁচাতে এগিয়ে আসলে হামলায় নারীসহ ছয়জন আহত হন। আর মসজিদের ভেতরে কোপানো হয় আলামিনের ভাই নাসিরকে।

এরপরের দিন বৃহস্পতিবার এ ঘটনায় বনানী থানায় ২২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন আলামিনের মেজো ভাই মো. জুয়েল সরকার। মামলার আসামিরা হলেন- মো. নুর আলম নুরু (৩৮), মোহাম্মদ আলী (৫৫), মো. খাজা (৪৫), মো. আমজাদ (৩০), মো. রাসেল (৩৫), মো. মাহাবুর আলম (২১), মো. কবির (৩৮), মো. মাসুদ রানা (১৯), মো. আলী হোসেন (২৭), মো. আজিজুল (৩২), মো. সেন্টু মৃধা (৫০), মো. শফিকুল ইসলাম রাজু (৪০), মো. মাহবুব আলম (৩৫), মো. তানভীর (২০), মো. মামুন (২০), মো. সাব্বির (১৯), মো. মেহেদী (১৯), মো. ইলিয়াস আহমেদ (২২), মো. শহিদুল (৩৫), স্বাধীন (১৯), মো. নাজির (৪০) ও কাউসার (৫৫)। এছাড়া অজ্ঞাতনামা ২০/২৫ জনের আসামি করা হয়েছে। এদের মধ্যে মাহাবুব, আমজাদ, রাসেল, ইলিয়াস, মাসুদ (১) এবং মাসুদ (২) পুলিশের হাতে গ্রেফতার হয়।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ