34 C
আবহাওয়া
১২:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সিএমপি’র ১৩ পরিদর্শক পদে রদবদল

সিএমপি’র ১৩ পরিদর্শক পদে রদবদল

সিএমপি’র ১৩ পরিদর্শক পদে রদবদল

বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রাম মহানগর (সিএমপি) পুলিশের ১৩ পরিদর্শক পদে রদবদল করা হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এক অফিস আদেশে এ রদবদল করেন। ওই আদেশে চান্দগাঁও, পাহাড়তলী ও ইপিজেড থানায় ওসি পদে নতুন তিনজনকে পদায়ন করা হয়েছে।

চান্দগাঁও থানার ওসি মোস্তাফিজুর রহমানকে পাহাড়তলী থানায় বদলি করে চান্দগাঁওতে নতুন করে ওসি করা হয়েছে ডিবির (উত্তর) মো. মঈনুর রহমান চৌধুরীকে। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) কবিরুল ইসলামকে ইপিজেড থানার ওসি পদে পদায়ন করা হয়েছে।

সিএমপির প্রশাসন বিভাগের অংসা থোয়াই মারমাকে প্রসিকিউশন বিভাগে। আ ন ম গোলাম কিবরিয়াকে সিটি এসবি থেকে প্রসিকিউশন বিভাগে ও আকবর শাহ থানার (তদন্ত) আমিনুল হককে ডিসি পশ্চিম বিভাগের (অপরাধ শাখায়) রদবদল করা হয়েছে।

সিএমপির পরিদর্শক ফজলুল কাদের পাটোয়ারীকে সিটি এসবিতে, আতিকুর রহমানকে প্রসিকিউশনে, এম সাকের আহমদকে আকবর শাহ থানার (তদন্ত) ও নুরুল বাশারকে ইপিজেড থানার (তদন্ত) পদে রদবদল করা হয়।

এছাড়া সৈয়দ মঈনুল হোসেনকে সিটি এসবিতে, নাজিম উদ্দীন মজুমদার ডিবিতে (উত্তর) ও কামাল উদ্দীনকে পাঁচলাইশ থানার তদন্ত পদে বদলি করা হয়েছে।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ