34 C
আবহাওয়া
৭:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে নতুন ৫ সহকারী প্রক্টর নিয়োগ

ইবিতে নতুন ৫ সহকারী প্রক্টর নিয়োগ

ইবিতে নতুন ৫ সহকারী প্রক্টর নিয়োগ

বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পাঁচ শিক্ষককে সহকারী প্রক্টর পদে নিয়োগ প্রদান করেছেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

এ সম্পর্কিত অফিস আদেশে বলা হয়েছে, আগামী এক বছরের জন্য তারা এই দায়িত্ব পালন করবেন। এছাড়া অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তারা বিধি মোতাবেক সুযোগ সুবিধা পাবেন।

সোমবার (২৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ.এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানা যায়।

সহকারী প্রক্টরের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরা হলেন- অর্থনীতি বিভাগের প্রভাষক ড. মো. আরিফুল ইসলাম, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মওদুদ আহমেদ, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মিঠুন বৈরাগী, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক মো. ইয়ামিন মাসুম, ফাইন আর্টস বিভাগের প্রভাষক মোসা. তানিয়া আফরোজ।

এছাড়াও অফিস আদেশে সদ্য বিদায়ী সহকারী প্রক্টররা অধ্যাপক ড. মুর্শিদ আলম, ড. শফিকুল ইসলাম, ড. শাহেদ আহম্মেদ, ড. মো. সাজ্জাদুর রহমান টিটু ও জয়শ্রী সেন) একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিএনএনিউজ/তারিক সাইমুম,বিএম

Loading


শিরোনাম বিএনএ