Bnanews24.com
Home » নোবিপ্রবিতে খাদ্য প্রযুক্তি ও পুষ্টিবিজ্ঞান বিভাগের ১০ বছর পূর্তি
সব খবর

নোবিপ্রবিতে খাদ্য প্রযুক্তি ও পুষ্টিবিজ্ঞান বিভাগের ১০ বছর পূর্তি

বিএনএ, নোবিপ্রবি (নোয়াখালী) : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) খাদ্য প্রযুক্তি ও পুষ্টিবিজ্ঞান বিভাগরে দশম বছর পূর্তি উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৩ জুন ২০২২) নানা কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল আনন্দ র‌্যালি, কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠান।

সকালে র‌্যালিটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে এফটিএনএস বিভাগের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মৌমিতা দের সভাপতিত্বে নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

তিনি বলেন, খাদ্য প্রযুক্তি ও পুষ্টিবিজ্ঞান বিভাগ তার পূর্বের ন্যায় ভবিষ্যতেও খাদ্য নিরাপত্তার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে এবং সুদূর প্রসারী চিন্তাভাবনাকে কাজে লাগিয়ে বাংলাদেশকে খাদ্য সমৃদ্ধ দেশ হিসেবে পরিচিত করাতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি ও প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। এসময় আরও উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিএনএনিউজ/আব্দুল্লাহ আল মাহবুব শাফি/এইচ.এম।