Bnanews24.com
Home » চট্টগ্রামে ১ লাখ ৫৬ হাজার জাল টাকাসহ কারিগর গ্রেপ্তার
এক নজরে চট্টগ্রাম সব খবর

চট্টগ্রামে ১ লাখ ৫৬ হাজার জাল টাকাসহ কারিগর গ্রেপ্তার

জাল টাকার কারিগর গ্রেপ্তার, ১ লাখ ৫৬ হাজার টাকার জালনোট উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে মীর হোসেন (২৫) নামে জাল টাকার এক কারিগরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার ( ২৩ জুন) জোরারগঞ্জ থানাধীন মধ্যম সোনাপাহাড় বেদে পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হোসেন ওই এলাকার আলমগীর হোসেনের ছেলে।

এ সময় তার কাছ থেকে ১ লাখ ৫৬ হাজার ৭শ’ টাকার জালনোট,১ টি জাল টাকার নোট তৈরির প্রিন্টার মেশিন, ০১ টি ল্যাপটপ, ৩৯ টি জাল টাকা তৈরির কাগজ উদ্ধার করা হয়।

র‌্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মীর হোসেন নামে এক জালনোট প্রস্তুতকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ১ লাখ ৫৬ হাজার ৭শ’ টাকার জালনোট, ১ টি জাল টাকার নোট তৈরির প্রিন্টার মেশিন, ০১ টি ল্যাপটপ, ৩৯ টি জাল টাকা তৈরির কাগজ উদ্ধার করা হয়।

জাল টাকার কারিগর গ্রেপ্তার, ১ লাখ ৫৬ হাজার টাকার জালনোট উদ্ধার
জাল টাকার কারিগর গ্রেপ্তার, ১ লাখ ৫৬ হাজার টাকার জালনোট উদ্ধার

দীর্ঘদিন যাবৎ অসৎ উপায় অবলম্বন করে বাংলাদেশী জালনোট তৈরি করছে এবং এসব জাল টাকা চট্টগ্রাম, ফেনী, নোয়াখালী ও কুমিল্লাসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রয় করে আসছে বলে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে। তার বিরুদ্ধে এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

বিএনএনিউজ২৪/আমিন