31 C
আবহাওয়া
১০:১৫ অপরাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজস্থলী সীমান্ত সড়ক থেকে বাবুর্চির মরদেহ উদ্ধার

রাজস্থলী সীমান্ত সড়ক থেকে বাবুর্চির মরদেহ উদ্ধার

রাজধানীতে ‍যুবকের মরদেহ উদ্ধার

বিএনএ, রাঙামাটি : রাঙামাটি রাজস্থলীর সীমান্ত সড়কের পাশ থেকে নিখোঁজ এক বাবুর্চির মরদেহ উদ্ধার করেছে রাজস্থলী থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ মে) সীমান্ত সড়কের মিতিঙ্গ্যাছড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ হেলাল উদ্দিন (৪৭)। তিনি লংগদু উপজেলার কালাপাকুজ্জ্যা গ্রামের মৃত আহসানের ছেলে বলে পুলিশ জানান।

নিহতের স্বজনরা বলেন, নিহত হেলাল উদ্দিন সীমান্ত সড়কে ফারুক নামে এক শ্রমিক মাঝির অধীনে বাবুর্চির কাজ করতেন। কিন্তু গত ২০ মে অসুস্থতার কারণে কর্মস্থল হতে রাজস্থলীতে ফেরার পথে নিখোঁজ হন। এ নিয়ে নিহতের পরিবার ২২ মে রাজস্থলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বৃহস্পতিবার স্বজনরা সীমান্ত সড়কে খোঁজাঁখুজি করে হেলালের মরদেহ রাস্তার পাশে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করেন।

এ বিষয়ে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, সীমান্ত সড়কের পাশ থেকে ৪৭ বছরের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি সড়ক দুর্ঘটনা নাকি হত্যা তা এখন বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ