36 C
আবহাওয়া
২:০১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু

ধামরাইয়ে কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু

ধামরাইয়ে কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে সনি ব্রিকস নামক একটি ইট ভাটার ভেকুর ড্রাইভিং সিটে রুমান (১৭) নামে এক কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। স্থানীয়রা ধারণা করছেন এটি একটি পরিকল্পিত হত্যা।

বুধবার (২৪ মে) রাত আটটার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা চৌরাস্তা সংলগ্ন সনি ব্রিকস নামক ইট ভাটায় ভেকুর ভিতর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রুমান ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের বাইচাল গ্রামের সোহরাব হোসেনের (টুক্কু) ছেলে। সে কুশুরা নবযুগ বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ভেকুর ভিতরে কীটনাশক পাওয়া গেছে। তবে কীটনাশক খেয়ে তার মৃত্যু হয়েছে কিনা তা নিয়ে জনমনে সন্দেহ তৈরি হয়েছে। কারণ সে যদি কীটনাশক খেয়ে আত্মহত্যা করে তবে সে মৃত্যু যন্ত্রণায় ছটফট করবে। এবং এসময় ভেকুর গ্লাসে শরীরের বিভিন্ন অংশ লেগে কেটে বা ফুলে যাবে। নয়তোবা গ্লাস ভেঙে যাবে। এটা পরিকল্পিত হত্যা হতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের এসআই নিউটন মৃধা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এটা হত্যা না আত্মহত্যা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। এটা হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কীটনাশক খেয়ে তার মৃত্যু হতে পারে।

বিএনএনিউজ/ইমরান খান,বিএম

Loading


শিরোনাম বিএনএ