34 C
আবহাওয়া
১০:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় মজনুকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ

ছাগলনাইয়ায় মজনুকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ

ছাগলনাইয়ায় মজনুকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ

বিএনএ, ফেনী: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুকে গ্রেপ্তারের প্রতিবাদে তার নিজ নির্বাচনী এলাকা ছাগলনাইয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ মে) সকাল ১১টায় পৌর শহরে ছাগলনাইয়া উপজেলা ও পৌর বিএনপি এবং এর অঙ্গসংগঠন এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

ছাগলনাইয়া উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব নুর আহাম্মদ মজুমদারের সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক কফিল উদ্দিন সরকারের সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন ছাগলনাইয়া উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক পৌর মেয়র মো. আলমগীর বিএ।

বক্তাগণ অভিযোগ করে বলেন, পরোয়ানা ছাড়াই মজনুকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং বেগম খালেদা জিয়া ও রফিকুল আলম মজনুসহ সকল কারাবন্দী নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।

এতে অংশ নেন ছাগলনাইয়া পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব মো. ইউছুপ মজুমদার, সদস্য সচিব আবদুল লতিফ, যুগ্ম আহবায়ক মনির আহাম্মদ খোকন ও আবুল খায়ের বাবুল মজুমদার, ঘোপাল ইউনিয়ন বিএনপির আহবায়ক মোস্তফা মজুমদার, মহামায়া ইউনিয়ন বিএনপির আহবায়ক ফজলুল করিম লিটন, যুগ্ম-আহবায়ক মুন্সি আবদুল কাইয়ূম, রাধানগর ইউনিয়ন বিএনপির আহবায়ক রবিউল হক চৌধুরী মাহবুব, পাঠাননগর ইউনিয়ন বিএনপির আহবায়ক সরোয়ার হোসেন, শুভপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক আইয়ূব খাঁন, ছাগলনাইয়া উপজেলা যুবদল আহবায়ক কাজী জসিম উদ্দিন, যুগ্ম-আহবায়ক শাহজাহান আজাদ ও আবদুল মোমিন, পৌর যুবদল যুগ্ম-আহবায়ক মো. আলমগীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দল আহবায়ক জাফর হোসেন মজুমদার, মহামায়া ইউনিয়ন যুবদল আহবায়ক কাজী আবদুল মোমিন, সদস্য সচিব শেখ ফজলুল মজিদ জোটন, শুভপুর ইউনিয়ন যুবদল আহবায়ক আবুল কালাম, সদস্য সচিব সোহরাব হোসেন সুমন, রাধানগর ইউনিয়ন যুবদল আহবায়ক শহীদ রানা, সদস্য সচিব সুমন খন্দকার, পাঠাননগর ইউনিয়ন যুবদল আহবায়ক আবদুল হান্নানসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের শতশত নেতাকর্মী অংশ নেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ