31 C
আবহাওয়া
৫:৫২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি তরুণ নিহত

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি তরুণ নিহত

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি তরুণ নিহত

বিএনএ, ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরাহ অঙ্গরাজ্যে গাড়ি চাপায় আশরাফুল ইসলাম (২১) নামে এক বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার (২৩ মে) দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ইসলাম সিলেট জেলার বড়লেখা উপজেলার বর্নি ইউনিয়নের ছেগা গ্রামের আব্দুর রহমানের ছেলে। আমিরাতে ফুজাইরাহ’র আল হেইল সানাইয়ায় একটি গ্রোসারি শপে কাজ করতেন তিনি।

নিহতের বাবা আবদুর রহমান ও গ্রোসারির মালিক চট্টগ্রামের বোয়ালখালীর আনোয়ার সাদাত গণমাধ্যমকে বলেন, গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে এক আরব তরুণ আমাদের গ্রোসারি শপ থেকে ২৫ দিরহাম মূল্যের গ্রোসারি অর্ডার করেন এবং সাথে ৫’শ দিরহামের ভাঙতি আনতে বলেন। দোকানের কর্মচারী আশরাফুল অর্ডার করা পণ্য ও টাকা ভাঙতি নিয়ে আসলে ওই আরব তরুণ তা কেড়ে নিয়ে গাড়ি টান দেন। এ সময় আশরাফুল গাড়ি ঠেকানোর চেষ্টা করলে তিনি ছিটকে নীচে পড়ে যান এবং গাড়ির পেছনের চাকা তার মাথা থেঁতলে দেয়। গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি। ঘটনার পরেই পুলিশ এসে ঘটনায় জড়িত আরব তরুণকে গ্রেপ্তার করেন এবং দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ ও অন্যান্য আলামত উদ্ধার করেন।

আশরাফুল দুই বছর ধরে আমিরাতে বাবার সাথে বসবাস করছিলেন। বর্তমানে তার মরদেহ স্থানীয় সরকারি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে বলে নিহতের বাবা জানিয়েছেন।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ