29 C
আবহাওয়া
৭:৪১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জানালা দিয়ে গুলি করে ছাত্রলীগ নেতাকে হত্যা

জানালা দিয়ে গুলি করে ছাত্রলীগ নেতাকে হত্যা

রাজবাড়ী

বিএনএ রাজবাড়ী: রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন সবুজকে (২৮) নিজ বাড়ির জানালা দিয়ে গুলি করা হয়েছে। রোববার রাত সাড়ে ১০টার দিকে জানালা দিয়ে দুর্বৃত্তরা গুলি চালালে তিনি আহত হন। পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। সুমন সবুজ উড়াকান্দা গ্রামের বাসিন্দা শামসুল আলমের ছেলে।

এই ঘটনায় সজীব শেখ (২৭) নামে আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন। তিনি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত‍্যার তদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টাও অব্যাহত রয়েছে।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে স্থানীয় ছাত্রলীগ নেতা জাহিদুল জানান, সবুজ রাত ১০টার দিকে ঘরে ছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত ঘরের জানালা দিয়ে গুলি করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার মো. আতিয়ার বলেন, জরুরি বিভাগে আনার পর চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ