26 C
আবহাওয়া
৮:২৮ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ায় ছোট ভাইকে হত্যার অভিযোগে বড় ভাই-ভাবী আটক

রাঙ্গুনিয়ায় ছোট ভাইকে হত্যার অভিযোগে বড় ভাই-ভাবী আটক

আটক

বিএনএ , চট্টগ্রাম : রাঙ্গুনিয়ায় ছোট ভাইকে হত্যার অভিযোগে আপন বড় ভাই-ভাবী আটক করেছে  র‌্যাব-৭।রোববার(২৪ এপ্রিল) ভূজপুর থানাধীন শান্তিরহাট এলঅকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নে বসতভিটার জায়গা সংক্রান্ত বিরোধে দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে চলে আসছে দ্বন্দ্ব। দ্বন্দ্বের জেরে বড়ভাই ও ভাবির হাতেই খুন হয় ছোট ভাই। উপজেলার সরফভাটা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সিপাহীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম জানে আলম (৩৮)। তিনি ওই গ্রামের লাল মিয়া সওদাগর বাড়ির মৃত উকিল আহমদের ছেলে।

অনেক দিন ধরেই দুই ভাইয়ের মধ্যে বসতভিটার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। তা নিয়ে গত ৯ এপ্রিল বিকাল ৫টার দিকে বড় ভাই খোরশেদ আলম (৪৫) এবং ভাবী খালেদা বেগমের (৪০) সঙ্গে জানে আলমের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে জানে আলমকে বড় ভাই খোরশেদ ও ভাবী খালেদা লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা বেগম বাদী হয়ে গত ১২ এপ্রিল বড় ভাবি খালেদা বেগম (৪০) এবং বড় ভাই খোরশেদ আলম(৪৫) এর নামে একটি হত্যা মামলা দায়ের করে যার মামলা নং- ০১, তারিখ ১৩ এপ্রিল ২০২২ইং, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭ চট্টগ্রাম  রোববার(২৪ এপ্রিল)  ভূজপুর থানাধীন শান্তিরহাট ছোট বেতুয়া এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত  খালেদা বেগম ও খোরশেদ আলমকে  আটক করে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ