23 C
আবহাওয়া
২:৪৯ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজস্থলীতে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে ৪ যুবক আটক

রাজস্থলীতে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে ৪ যুবক আটক


বিএনএ, রাঙামাটি: রাঙামাটির রাজস্থলীতে এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ।রোববার(২৪ মার্চ)  এ ঘটনায় রাজস্থলী থানাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এক মামলা করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন- একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে মোঃ জীবন (১৯), গ্যারেজ মিস্ত্রি সাইফুল ইসলাম (২৪), আব্দুর রশিদের ছেলে ইসমাঈল হোসেন (১৯) এবং মোঃ আব্দুল্লাহ গাজীর ছেলে সালকান গাজী (১৯)। মামলায় অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামি করা রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাজস্থলীর বাঙ্গালহালিয়া ইউনিয়নের ইসলামপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় উত্যক্ত করত কয়েকজন যুবক। এর মধ্যে একজন প্রেম প্রস্তাবে ব্যর্থ  হওয়াসহ বিষয়টি ছাত্রীর পরিবার জানলে যুবকরা আরও বেশি ক্ষিপ্ত হন। পরে স্কুল ছাত্রী বাড়ির বাহির হলে তারা মেয়েটিকে অপহরণ করেন। পরিবার কোথাও খোঁজ না পেলেও রাতে এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে রাজস্থলী থানায় খবর দিলে পুলিশ এসে ভিকটিমকে হেফাজতে নিয়ে যায় এবং অপহরণকারীদের আটক করেন।

এ বিষয়ে রাজস্থলী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন জানান, রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন আইন ২০০০( সংশোধিত) ২০২০ অনুসারে অপহরণের সহায়তা করায় একটি মামলা করা হয়েছে। মামলার পরিপেক্ষিতে আসামিদের গ্রেপ্তার করে রাঙামাটি জেলা আদালতে পাঠানো হয়েছে।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ