36 C
আবহাওয়া
১:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » জাতির পিতা বঙ্গবন্ধুর ভগ্নির স্মরণে দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধুর ভগ্নির স্মরণে দোয়া মাহফিল

বাাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ

বিএনএ,ঢাকা:  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সেজ বোন সাবেক মন্ত্রী শহীদ আবদুর রব সেরনিয়াবাতের সহধর্মিণী, বর্ষীয়ান জননেতা আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’ এবং আবুল খায়ের আবদুল্লাহ খোকনের মাতা ও বাাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নানি শেখ আমেনা বেগম এর ১৭তম মৃত্যুবার্ষিকী স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে রাজধানীর বনানী কবরস্থানে শ্রদ্ধার্ঘ্য নিবেদন, ফাতেহা পাঠ, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শ্রদ্ধা নিবেদন শেষে অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। মিলাদ ও দোয়া মাহফিল পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বনানী কবরস্থানে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস সংগঠনের নেতাকর্মীদের নিয়ে এই শ্রদ্ধা নিবেদন করেন
যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস সংগঠনের নেতাকর্মীদের নিয়ে  বনানী কবরস্থানে  শ্রদ্ধা নিবেদন করেন

শেখ ফজলে শামস্ পরশ এর আবেগঘন স্মৃতিচারণ

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, ‘আমার নানি বঙ্গবন্ধুর সেজ বোন শেখ আমেনা বেগম ছিলেন অত্যন্ত সহজ-সরল মানুষ। তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের বুলেটে আহত হয়েছিলেন এবং শরীরে গুলি নিয়েই বেঁচে ছিলেন। তিনি হারিয়েছিলেন স্বামী, পুত্র সন্তান ১ নাতনীকে। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সেই যন্ত্রণা বয়ে বেড়িয়েছেন। বাবা-মাকে হারিয়ে আমাদের এতিম দুই ভাইকে তিনিই মানুষ করেছেন’।

পোর্টল্যান্ড গ্রুপ 

এদিকে করপোরেট গ্রুপ পোর্টল্যান্ড এর চট্টগ্রামস্থ প্রধান কার্যালয় পোর্টল্যান্ড সাত্তার টাওয়ারে বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে মরহুম শেখ আমেনা বেগম এবং সাবেক মন্ত্রী শহীদ আবদুর রব সেরনিয়াবাতের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন মওলানা মহিউদ্দিন। এ সময় পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদারসহ প্রতিষ্ঠানের অন্যান্য পরিচালকগণ,কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ