39 C
আবহাওয়া
৫:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

কুবিতে অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

কুবিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে "অসমাপ্ত আত্মজীবনী" বিতরণ

বিএনএ, কুবিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবিতে) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান – এর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনীগ্রন্থ “অসমাপ্ত আত্মজীবনী” বই বিতরণ করা হয়েছে। বঙ্গবন্ধু পরিষদের (ড. দুলাল নন্দী-ড. জুলহাস মিয়া) উদ্যােগে বই বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

কুবিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে "অসমাপ্ত আত্মজীবনী"  বিতরণ

বুধবার (২৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে এ বই বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ড. জুলহাস মিয়ার সঞ্চালনায় এবং ড. দুলাল চন্দ্র নন্দীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. শামিমুল ইসলাম ও সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন।

শিক্ষক সমিতির সভাপতি ড. শামিমুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একজন মহান নেতা যার জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না। তিনি একটি উন্নত বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। কিন্তু ১৯৭৫ এর কালো রাতে সে স্বপ্ন শেষ করে দেওয়া হয়। পরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” পড়ে আমরা সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিকভাবে দেশ কে এগিয়ে নিয়ে যেতে পারব।’

এছাড়া বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, আইন অনুষদের ডিন রশিদুল ইসলাম শেখ, প্রকৌশল অনুষদের ডিন মো. তোয়াফেল আহমেদ, ছাত্র পরামর্শক ও নির্দেশক কার্যালয়ের পরিচালক অধ্যাপক ড. জি. এম. মনিরুজ্জামান, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/হাবিবুর,মনির

Loading


শিরোনাম বিএনএ