35 C
আবহাওয়া
৯:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব–সমাজকল্যাণ মন্ত্রী

ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব–সমাজকল্যাণ মন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

চাঁদপুর: সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, রমজানে দ্রব্যমূল্য মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে সরকারের সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে।তবে এক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার(২৪ ফেব্রুয়ারি) চাঁদপুর হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, রমজানে মানুষ যাতে এতটু স্বস্তিতে থাকে, তার জন্য সরকার সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে স্থানীয় প্রশাসন-পুলিশ যেমনি কাজ করবে, তেমনি ব্যবসায়ী সমিতিগুলো যদি কাজ করে তাহলে দ্রব্যমূল্য মানুষের ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব। অন্যান্য যে সমস্যা রয়েছ, তার জন্য তো সরকার কাজ করে যাচ্ছেই।

মন্ত্রী আরো বলেন, ধর্ম পালনের ক্ষেত্রে ধর্মীয় লেবাসের বিষয়ে আমরা যতটা মনোযোগী, তার পাশাপাশি যদি ধর্মীয় আচরণের ক্ষেত্রে আরো মনোযোগী হই তাহলে এই মজুতদারি বা অতিরিক্ত মুনাফা করার প্রবৃত্তি থাকেনা। রমজান মাস সংযমের সময়, আমরা যেন সব ক্ষেত্রে সব সময় সংযমী হই। ধর্ম চর্চার বিষয়। নিজেদের মূল্যবোধ সঠিক হলে মানুষকে কষ্ট দেওয়ার কাজটি কেউ আর করত না।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত, সহকারী কমিশনার (ভূমি) হেদায়েত উল্লাহ, হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি হাসান ইমাম বাদশা প্রমুখ।

বিএনএ,এসজিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ