26 C
আবহাওয়া
২:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ঢাবি ফটোগ্রাফিক সোসাইটিতে নতুন নেতৃত্ব

ঢাবি ফটোগ্রাফিক সোসাইটিতে নতুন নেতৃত্ব

ঢাবি ফটোগ্রাফিক সোসাইটিতে নতুন নেতৃত্ব

বিএনএ, ঢাবি:ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভিত্তিক সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ঢাকা ইউনিভার্সিটি ফটোগ্রাফিক সোসাইটির (ডিইউপিএস) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে ২০১৭-১৮ সেশনের মৎস্যবিজ্ঞান বিভাগের আসিফ হাসান এবং সাধারণ সম্পাদক পদে একই সেশনের উর্দু বিভাগের শিক্ষার্থী তামজিদ আহমেদ (নিঝুম) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মুনির চৌধুরী অডিটোরিয়ামে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা শেষে নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়।

এ সভায় ডিইউপিএসের উপদেষ্টা ও নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক হাসান আল শাফি ও ডিইউপিএসের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন কমিটিতে সংগঠনের সহ-সভাপতি পদে নকিব হাসান বাধন, যুগ্ম সাধারণ সম্পাদক তানিয়াতুল জান্নাত সামিরা , সাংগঠনিক সম্পাদক সাবরিনা জেবিন সেজুতি, সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির হাসান, অর্থ সম্পাদক তালহা চৌধুরী, সহ-অর্থ সম্পাদক মোঃ যায়িদ আব্দুল্লাহ, দপ্তর সম্পাদক আফিয়া জাহিন, সহ-দপ্তর সম্পাদক আবু ওবাইদা , প্রচার সম্পাদক মোঃ মুতাসিম বিল্লাহ রাদ, সহ-প্রচার সম্পাদক মোঃ তহিদুল ইসলাম, কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন জহুর আহমেদ তাহমিদ, অনিন্দ্য দাস, ফারিহা রহমান।

বার্ষিক সভায় প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের মডারেটর অধ্যাপক হাসান আল শাফী বলেন, ডিইউপিএস একটি সৃজনশীল সংগঠন হিসেবে বিশ্ববিদ্যালয়ের বৃহৎ পরিসরে সাংস্কৃতিক চর্চায় গুরুত্বপূর্ন ভূমিকা রেখে চলেছে। এই ধারা অব্যাহত রেখে আরো সমৃদ্ধ করার জন্য কাজ করে যেতে হবে।

বিএনএ/মোছাদ্দেক মওলা,ওজি

Loading


শিরোনাম বিএনএ