24 C
আবহাওয়া
৪:১৩ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

বিএনএ: নিজ এলাকা কোটালীপাড়ার জনসভায় যোগ দিতে ২৫ ফেব্রুয়ারি (শনিবার) গোপালগঞ্জ যাবেন প্রধানমন্ত্রী শেখ হসিনা। প্রধানমন্ত্রীর সফর কেন্দ্র করে কঠোর নিরাপত্তা নিশ্চিত করেছে স্থানীয় প্রশাসন। দলীয় নেতাকর্মীরাও প্রধানমন্ত্রীর সফর সফল করতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) কোটালীপাড়ার টিটি (তালিমপুর তেলিহাটি) হাই স্কুল মাঠের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ দেবেন। পরে বিকেলে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া এলাকায় এসেছে প্রাণচাঞ্চল্য। বিভিন্ন স্থানে টাঙ্গানো হচ্ছে ব্যানার ও ফেস্টুন। প্রধানমন্ত্রীর জনসভা কেন্দ্রকরে স্থানীয়দের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। কোটালীপাড়াসহ গোপালগঞ্জের পাশের বিভিন্ন জেলা থেকেও হাজার হাজার নেতা-কর্মী এ জনসভায় যোগ দেবার অপেক্ষায় রয়েছেন।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা বলেন, নেত্রী কোটালীপাড়ায় আগমনকে কেন্দ্র করে কোটালীপাড়াবাসী আনন্দে উদ্বেলিত। এখানকার ভোটাররা যাকে ভোট দেন, সেই তাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রীকে কাছ থেকে তারা দেখবেন। তাঁর কথা শুনবেন এটা তাদের কাছে চরম পাওয়া।

কোটালীপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোটালীপাড়া টিটি (তালিমপুর তেলিহাটি) হাইস্কুল মাঠে ভাষণ দেবেন, এটি এখানকার প্রতিটি ঘরের মানুষ এমনিতেই জেনে গেছে। কাউকে ডাকার প্রয়োজন নেই। ২৫ তারিখের জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হবে।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস ও সাধারন সম্পাদক শেখ আয়নাল হোসেন বলেন, কোটালীপাড়ার জনসভা স্মরণকালের সেরা জনসভা হবে। জনসভাস্থলের আরো কয়েক কিলোমিটার ছাড়িয়ে যাবে জনতার ঢল। জনসভা জনসমুদ্রে পরিনত হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারন সম্পাদক জিএম শাহাব উদ্দিন আজম বলেন, জনভাস্থল ইতোমধ্যে প্রস্তুত করা হয়েছে। আমাদের নেত্রী প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে সব ধরনের পস্তুতি গ্রহন করা হয়েছে।

শনিবার প্রধানমন্ত্রী কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার ৪৮টি উন্নয়ন কাজের উদ্বোধন করবেন। কোটালীপাড়া জনসভার প্রধান সমন্বয়ক বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, কোটালীপাড়ার জনসভার মাঠ উপচে অন্ততঃ ৫ কিলোমিটার এলাকা ওই দিন জনসমুদ্রে পরিণত হবে। তিনি বলেন, ইতোপূর্বের জনসভায় যে মানুষের ঢল লক্ষ্য করা গেছে, তা থেকে আমরা দেখি নেত্রীর প্রতি মানুষের কত ভালবাসা। এখানকার শতভাগ মানুষ যে নেত্রীকে ভালবাসে তা প্রমাণ করবে ২৫ তারিখের জনসভায়।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ