31 C
আবহাওয়া
৩:১৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ধর্ষণ মামলা: ছাত্রলীগ নেতা পলাতক

ধর্ষণ মামলা: ছাত্রলীগ নেতা পলাতক

সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা

বিএনএ, সাভার : সাভারে এক কিশোরী ধর্ষণের অভিযোগে সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী কিশোরীর মা।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম।

এর আগে বুধবার রাতে সাভার মডেল থানায় ছাত্রলীগ নেতা সোহেল রানাকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী কিশোরীর মা।

পুলিশ জানায়, কিশোরীর মা অভিযোগ করেন তার চৌদ্দ বছরের কিশোরী মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত কয়েকমাস ধরে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে আসছিলেন সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা। পরে সোহেল রানাকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করার অস্বীকার করেন।

সোহেল রানাকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে কিশোরীর মা।

এদিকে মামলা দায়েরের পর থেকে গ্রেপ্তার এড়াতে পলাতক রয়েছেন ছাত্রলীগ নেতা সোহেল রানা।

সাভার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ কবির জানান, ধর্ষণের অভিযোগ প্রমাণিত হলে ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বলেন, তার বিরুদ্ধে ধর্ষণের মামলার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ এখন প্রক্রিয়াধীন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, ধর্ষণ মামলার আসামিকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিএনএনিউজ/ইমরান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ