31 C
আবহাওয়া
১:০৪ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সালাহর জোড়া গোলে লিভারপুলের স্বস্তি

সালাহর জোড়া গোলে লিভারপুলের স্বস্তি

লিভারপুল

বিএনএ, স্পোর্টস ডেস্ক: মোহামেদ সালাহ ও সাদিও মানের জোড়া গোলে লিডস ইউনাইটেডকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে লিভারপুল। এই জয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান তিনে কমিয়ে আনল অলরেডরা।

ঘরের মাঠ অ্যানফিল্ডে প্রথমার্ধেই ৩ গোলে এগিয়ে যায় ইউর্গেন ক্লপের দল। ১৫ ও ৩৫তম মিনিটে পেনাল্টি থেকে নিজের গোল দু’টি করেন সালাহ। মাঝখানে মিসরীয় ফরোয়ার্ডের অ্যাসিস্টে ৩০তম মিনিটে জাল খুঁজে নেন হোয়াও মাতিপ। ২০২০ সালের ডিসেম্বরের পর এটি তার প্রথম গোল।

দ্বিতীয়ার্ধের শেষ মুহূর্তে আরও ৩ গোল হজম করে মার্সেলো বিয়েলসার দল। ৮০ ও ৯০তম মিনিটে দু’বার লিডসের জালে বল পাঠান মানে। অতিরিক্ত তৃতীয় মিনিটে লিভারপুলের শেষ গোলটি করেন ডিফেন্ডার ভার্জিল ফন ডাইক।

রোববার কারাবো কাপের ফাইনালে চেলসির মুখোমুখি হবে অলরেডরা। তার আগে বড় জয়ে ওয়ার্ম-আপ সেরে নিল ক্লপের দল। এই বড় জয়ে গোল ব্যবধানে সিটিকে পেছনে ফেলল লিভারপুল।

লিগের চলতি মৌসুমে ৫০ গোল করেছে ক্লপের দল। অন্যদিকে ৪৬ গোল করেছে পেপ গার্দিওলার দল। তবে ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে সিটিজেনরা। সমান ম্যাচ খেলে তাদের চেয়ে দুই পয়েন্ট নিয়ে দুইয়ে অলরেডরা। দুই দল মুখোমুখি হবে ৯ এপ্রিল, ইতিহাদে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ