26 C
আবহাওয়া
৭:০৭ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত

ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত

ট্রাকের ধাক্কায় নিহত

বিএনএ, ঢাকা : রাজধানীর রমনার বেইলি রোডে ট্রাকের ধাক্কায় নুর আলম (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। এ ছাড়া আহত হয়েছে  তুহিন হোসেন (৩৮) নামে আরও একজন।

সোমবার (২৪ জানুয়ারি) ভোর ৫টার দিকে বেইলি রোড সার্কিট হাউজ মসজিদের সামনের এ দুর্ঘটনা ঘটে। পরে আহতাবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সকাল ৭টায় নুর আলমকে মৃত ঘোষণা করেন।

নিহত নুর আলম দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মেহেরাব হোসেনের ছেলে। তিনি তেজগাঁও রেলস্টেশন সংলগ্ন ডিমের আড়তে থাকতেন।

ভ্যান গাড়ির গ্যারেজ মালিক ফিরোজ আহমেদ জানান, ভোরে তারা তেজগাঁও আড়ত থেকে দুটি ভ্যানে করে ডিম নিয়ে যাচ্ছিলেন কেরানীগঞ্জ জিনজিরা এলাকায়। পথে বেইলি রোডে ফাঁকা রাস্তায় পিছন দিক থেকে একটি ট্রাক তাদের দুটি ভ্যানকেই ধাক্কা দেয়।এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক নূর আলমকে মৃত ঘোষণা করেন। আর তুহিনের দুই পায়ে আঘাত পেয়েছে। তাকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাইমিনুল হাসান জানান, বেইলি রোডের সার্কিট হাউজের সামনে একটি সিমেন্ট কোম্পানির খালি ট্রাক দুটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানের এক চালক নিহত ও আরেকজন আহত হওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মরদেহটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ