34 C
আবহাওয়া
১১:৫২ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » দ্বিতীয় দিনের শুরুতে তাইজুলের জোড়া আঘাত

দ্বিতীয় দিনের শুরুতে তাইজুলের জোড়া আঘাত

তাইজুল

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনেও ব্যাটিংয়ের গতি বদলায়নি। লোকেল রাহুল কাল থেকেই খেলছিলেন রয়েসয়ে। এর মধ্যে দারুণ এক শটে হাঁকিয়েছিলেন চার। ভারতীয় অধিনায়ককে ফিরিয়েই প্রথম সাফল্য এনে দিয়েছেন বাংলাদেশের তাইজুল ইসলাম। এরপর ফিরিয়েছেন আরেক উদ্বোধনী ব্যাটারকেও।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মুখোমুখি হয় বাংলাদেশ-ভারত। টস জিতে আগে ব্যাট করতে নেমে ২২৭ রানে অলআউট হয় বাংলাদেশ। শুক্রবার (২৩ ডিসেম্বর) এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৭ ওভারে ২ উইকেট হারিয়ে ৪৮ রান করেছে ভারত।

আগের দিনই নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নামে ভারত। দ্বিতীয় দিনের ষষ্ঠ ওভারে এসে সাফল্য এনে দেন তাইজুল। তার বলে পা বাড়িয়ে ডিফেন্ড করতে গেলে প্যাডে লাগে রাহুলের। কিন্তু আম্পায়ার আউট দেননি। পরে রিভিউ নিলে সাজঘরে ফিরতে হয় রাহুলকে। ১ চারে ৪৫ বল খেলে ১০ রান করে সাজঘরে ফেরত যান তিনি।

নিজের পরের ওভারেই আরেক উদ্বোধনী ব্যাটার শুভমন গিলকে আউট করেন তাইজুল। সুইপ করতে গেলে তার প্যাডে লাগে। এবার সরাসরি আউটই দেন আম্পায়ার। ১ চার ও ছক্কায় ৩৯ বলে ২০ রান করে সাজঘরে ফেরত যান গিল।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ