25 C
আবহাওয়া
১:৩১ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে ১১ ঘন্টার ব্যবধানে আরও এক মোটরসাইকেল চালকের মৃত্যু

রাউজানে ১১ ঘন্টার ব্যবধানে আরও এক মোটরসাইকেল চালকের মৃত্যু


বিএনএ, রাউজান (চট্টগ্রাম):  চট্টগ্রাম-কাপ্তাই সড়কে ১১ঘন্টা ব্যবধানে আরও একটি দুঘর্টনায় এক মোটর বাইক (মোটরসাইকেল নং চট্ট মেট্রো -ল ১৬-৯১২১) চালক মারা গেছে। বাইকে আরোহী অপর এক যুবক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এই দুঘর্টনাটি ঘটে সড়কের নোয়াপাড়া পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের কাছে গত বুধবার(২২ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দ্রুতগতির বাইকটি এসে একটি টমটম (স্যালো ইঞ্জিন চালিত) গাড়ীর পিছনে ধাক্কা দিয়ে উল্টে যায়।  এতে বাইক চালক সাজেদুল ফয়সাল (২৪) ও তার পিছনে থাকা মো. আকিব(২৫) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে সাজেদুল ফয়সাল মারা যায়।

নিহত ফয়সল রাঙ্গ্ুিনয়া উপজেলা শিলক ইউনিয়নের আব্দুস সালামের পুত্র। আহত আকিব একই এলাকার মো. সেলিমের পুত্র বলে জানা গেছে।

দুঘর্টনায় আহত ফয়সালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন।
উল্লেখ্য, এদিন সকাল সাড়ে ৭টার দিকে এই সড়কের অর্ধ কিলোমিটার দূরের ব্রাহ্মণহাট এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালকসহ ১৫ জন যাত্রী আহত হয়েছিল।

বিএনএ/ শফিউল আলম, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ