28 C
আবহাওয়া
১:১৬ পূর্বাহ্ণ - মে ১১, ২০২৪
Bnanews24.com
Home » চোট নিয়ে বছর শেষ করলেন মেসি

চোট নিয়ে বছর শেষ করলেন মেসি

মেসি

স্পোর্টস ডেস্ক: দক্ষিণ আমেরিকান অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের বিপক্ষে ম্যাচে লিওনেল মেসিকে বেশ কয়েকবার অস্বস্তিতে ভুগতে দেখা যায়। মাঝেমধ্যেই মাঠ থেকে উঠে গিয়ে টাচলাইনে চিকিৎসাও নিতে দেখা গেছে তাকে। তখনই শঙ্কা জেগেছিল, মেসির চোট কি গুরুতর! ম্যাচ শেষে আর্জেন্টিনা অধিনায়ক জানালেন, কুঁচকির চোটে ভুগছেন তিনি। ফলে চোট নিয়েই বছর শেষ করলেন মেসি।

বুধবার (২২ নভেম্বর) বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারায় আর্জেন্টিনা। এই ম্যাচই চলতি বছরে মেসির শেষ ম্যাচ হয়ে থাকলো। এই বছর জাতীয় কিংবা ক্লাবের হয়ে আর কোনো খেলা নেই আর্জেন্টাইন অধিনায়কের।

মেসি অবশ্য সেরে ওঠার জন্য সময় পাচ্ছেন। তাই কোনোপ্রকার ঝুঁকি নিতে চাচ্ছেন না। ম্যাচ শেষে সেটাই জানালেন ইন্টার মায়ামি তারকা, ‘আমার অ্যাডাক্টরে অস্বস্তি অনুভব করছিলাম। এটি ছিল এই বছরে আমার শেষ ম্যাচ। তাই নতুন বছরের শুরুতে যেন সর্বোচ্চটা দিতে পারি, এজন্য পুরোপুরি সেরে উঠতে আমার হাতে সময় আছে।’

চলতি বছরে চোট বেশ ভুগিয়েছে মেসিকে। পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি শেষে গত গ্রীষ্মের দলবদলে মায়ামিতে যোগ দেন মেসি। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে মেজর লিগ সকারে দলটির হয়ে পাঁচ ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি।

এ বছর আর মেসির খেলা নেই। সব ঠিক থাকলে আগামী বছর মাঠে নামবেন আটবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। আগামী বছরের জানুয়ারির দ্বিতীয় সপ্তাহের আগ পর্যন্ত মায়ামির প্রাক-মৌসুম অনুশীলনে ফেরার তাড়া নেই মেসির। ফলে ফিট মেসিকেই পাচ্ছে মায়ামি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ