30 C
আবহাওয়া
৩:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাবেক স্ত্রীর স্বামীকে কুপিয়ে হত্যা, দুই ভাই গ্রেফতার

সাবেক স্ত্রীর স্বামীকে কুপিয়ে হত্যা, দুই ভাই গ্রেফতার

সাবেক স্ত্রীর স্বামীকে কুপিয়ে হত্যা, দুই ভাই গ্রেফতার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় ফকরুল ইসলাম (৪২) নামের একজনকে কুপিয়ে হত্যা মামলায় সহোদর দুই ভাইকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।গ্রেফতারকৃতরা হলেন, জেলার ত্রিশাল উপজেলার উজানভাটিপাড়া ধানিখোলা এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. রাজিব মিয়া ও তার বড় ভাই মো. রানা মিয়া।

বুধবার (২৩ নভেম্বর) বিকালে ময়মনসিংহ র‍্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) জেলার মুক্তাগাছা উপজেলার বটতলা নামাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এবিষয়ে র‍্যাব-১৪’র সিনিয়র এএসপি বেলায়েত হোসেন বলেন, নিহত ফকরুল ইসলাম জেলার ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বান্দিয়া গ্রামের ফজলুল হকের ছেলে। ঘটনার দিন গত ১৬ নভেম্বর রাতে একই উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভান্ডাব গ্রামে শ্বশুর বাড়িতে ছিলেন ফকরুল ইসলাম। ওই দিন রাত আড়াইটার দিকে ফকরুল প্রকৃতির ডাকে সাড়া দিতে স্ত্রী সন্তানকে নিয়ে বাইরে বের হন। এসময় স্ত্রী আকলিমা, তার মেয়ে তমাকে নিয়ে ঘরে ঢুকার পরেই রাজিব ফকরুলকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। স্ত্রী আকলিমা টের পেয়ে ঘর থেকে বের হলে তাকেও কুপিয়ে গুরুতর আহত করেন রাজিব। তার ডাকচিৎকারে বাড়ির লোকজন আসলে রাজিব সেখান থেকে পালিয়ে যায়। পরে আকলিমাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনার পর ওই দিন রাতে নিহতের বড় ছেলে ছানিম সারোয়ার বাদী হয়ে একজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন।

এএসপি বেলায়েত হোসেন আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক রাজিব জানায়, ফকরুল ইসলাম আকলিমা খাতুনের প্রথম স্বামী। বেশ কিছুদিন আগে আকলিমা ফকরুলকে ছেড়ে রাজিব মিয়াকে বিয়ে করেন। তাদের মধ্যে বনিবনা না হওয়ায় রাজিব মিয়াকে তালাক দিয়ে ফের ফকরুল ইসলামের কাছে চলে আসেন আকলিমা খাতুন। এই ক্ষোভ থেকে ফকরুলকে কুপিয়ে হত্যা করে।

হত্যার পর দুই দিন আগে রাজশাহী সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। সেই পরিকল্পনা অনুযায়ী রাজশাহীর তানোরে যান। কিন্তু সাম্প্রতিক ঘটনায় সীমান্তে কঠোর নিরাপত্তা ব্যবস্থার কারণে ভারতে পালানোর পরিকল্পনা পিছিয়ে দেন। পরে সেখান থেকে জেলার মুক্তাগাছায় ফিরে আসলে র‍্যাবের হাতে গ্রেফতার হন।

গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‍্যাবের এই কর্মকর্তা।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ