27 C
আবহাওয়া
১১:৩০ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় আগুনে পুড়েছে ৫ শুঁটকির আড়ত

আনোয়ারায় আগুনে পুড়েছে ৫ শুঁটকির আড়ত


বিএনএ,আনোয়ারা (চট্টগ্রাম) : চট্টগ্রামের আনোয়ারায় বঙ্গোপসাগরের সৈকতে শুটঁকি ও মাছের আড়তের বাসাঘরে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে আড়তের জন্য গড়ে উঠা ৫ টি বাসাঘর পুড়ে যায়।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে রায়পুর ইউনিয়নের গহিরা উঠান মাঝির ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিলেও তারা পৌঁছানোর আগে স্থানীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আগুনে মো. লোকমান, মোঃ জাকারিয়া, ছালেহ আহমদ , মো. শাহজাহান, আবদুর রশিদের আড়ৎ ও বাসাঘর পুড়ে যায়। তবে আগুন লাগার কারণ জানা যায়নি।

স্থানীয় ইউপি সদস্য মো. মহিউদ্দিন বলেন, রাতে হঠাৎ আগুনের সুত্রপাত ঘটে। এতে সৈকতে মাছ ধরার জালের আড়ৎ ও শুঁটকি পল্লী হিসেবে গড়ে উঠে ৫ টি বাসাঘর পুড়ে যায়। এসব বাসা মৎস্যজীবিদের মাছ ধরার জাল ও শুঁটকির আড়ৎ হিসেবে ব্যবহৃত হয়। ক্ষতিগ্রস্থদের বরাত দিয়ে আগুনে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে জানান তিনি।

এ বিষয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের ইনচার্জ মোঃ বেলাল হোসেন বলেন, মঙ্গলবার রাতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের একটি টিম রওনা হয় । আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগে আগুন নিভে যায়।

বিএনএ/ এনামুল হক নাবিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ