31 C
আবহাওয়া
৩:৩০ অপরাহ্ণ - অক্টোবর ২৩, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় সরকারি দামে ডিম বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর

আনোয়ারায় সরকারি দামে ডিম বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর

আনোয়ারায় সরকার নির্ধারিত দামে ডিম বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর

 

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর, ভেটেরিনারি হাসপাতালের সহযোগিতায় ১৪০ টাকা দামে ডিম বিক্রি শুরু হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) সকালে ১০টায় উপজেলার চাতরী চৌমুহনী এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও ইশতিয়াক ইমন ডিম বিক্রি কেন্দ্র উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড.সমরঙন বড়ুয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হোসেন, উপসহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা দোলন কান্তি দাস, উপসহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা খোরশেদ আলমসহ প্রাণি সম্পদ অফিসের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রাণিসম্পদ অফিসার ডা. সমরঞ্জন বড়ুয়া বলেন, ডিম বিক্রিতে আমরা মনে করছি একটা সিন্ডিকেট কাজ করছে। সেই সিন্ডিকেট ভাঙতে আমরা উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি দামে ডিম বিক্রি করা শুরু করছি। প্রতিদিন উপজেলার বিভিন্ন জায়গায় এই ডিম বিক্রি করা হবে। এবং প্রাথমিকভাবে আমরা প্রতিটি জায়গায় ২হাজার ডিম বিক্রি করার পরিকল্পনা নিয়েছি। এমনকি যতদিন পর্যন্ত ভোক্তাদের ক্রয়ক্ষমতার জায়গায় আসবে না ততদিন পর্যন্ত আমরা এই কার্যক্রম চালু রাখব।

এদিকে ডিম কিনতে আসা আব্দুল আলীম বলেন, সরকার নির্ধারিত দামে ডিম পেয়ে অনেক ভালো লাগছে। বাজারে কিছু অসাধু ব্যবসায়ী সুযোগ বুঝে অতিরিক্ত দাম নিচ্ছে যা কাম্য নয়। তাই এমন উদ্যোগ গ্রহণ করায় উপজেলা প্রশাসন ও প্রাণিসম্পদ দপ্তরকে ধন্যবাদ জানাই। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইসতিয়াক ইমন জানান, সরকারের নির্ধারিত দামে আজ থেকে উপজেলার বিভিন্ন বাজারে ডিম বিক্রি করা হবে। বাজার নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলবে।

বিএনএনিউজ/ নাবিদ

Loading


শিরোনাম বিএনএ